MS Dhoni: মহেন্দ্র সিং ধোনির বাইকে সওয়ার, অভিভূত ঝাড়খণ্ডের তরুণ ক্রিকেটার

সাফল্যের শিখরে পৌঁছে গিয়েও মাটিতে পা রেখেই চলেন মহেন্দ্র সিং ধোনি। তিনি বারবার প্রমাণ করে দেন, অন্যদের চেয়ে আলাদা। সহজ-সরল আচরণের জন্যই এত জনপ্রিয় ধোনি।

Soumya Gangully | Published : Sep 15, 2023 10:34 AM IST / Updated: Sep 15 2023, 05:21 PM IST

মোটরবাইক চালাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর পিছনের আসনে বসে এক তরুণ ক্রিকেটার! এই অভিনব ঘটনা দেখা গেল রাঁচিতে। মোটরবাইক বরাবরই ভালোবাসেন ধোনি। নিজের শহর রাঁচিতে তাঁকে প্রায়ই বাইক নিয়ে ঘুরতে দেখা যায়। রাঁচিতে অনুশীলনে গেলে সাধারণত বাইক নিয়েই যাতায়াত করেন ধোনি। এবারও ঠিক সেটাই করছেন আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। আগামী মরসুমের আইপিএল-এর জন্য অনুশীলন শুরু করে দিয়েছেন ধোনি। রাঁচিতে ঝাড়খণ্ডের তরুণ ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন করছেন সিএসকে অধিনায়ক। সেই অনুশীলনের পর বাড়ি ফেরার সময় এক তরুণ ক্রিকেটারকে বাইকের পিছনে বসিয়ে নিলেন ধোনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। ধোনির মহানুভবতা দেখে তারিফ করছেন তাঁর অনুরাগীরা।

ভারতীয় দলকে টি-২০ বিশ্বকাপ, ওডিআই বিশ্বকাপ জিতিয়েছেন ধোনি। তিনি আইপিএল-এর ইতিহাসেও অন্যতম সফল অধিনায়ক। কিন্তু তারপরেও তাঁর মধ্যে অহঙ্কারের ছিটেফোঁটা নেই। আইপিএল-এর ম্যাচ খেলতে এক শহর থেকে অন্য শহরে যাওয়ার সময় বিমানবন্দরের মেঝেতেও শুয়ে থাকতে দেখা গিয়েছে ধোনিকে। তাঁর এই সহজ-সরল আচরণ ক্রিকেটপ্রেমীদের মুগ্ধ করে। ফের ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিলেন ধোনি। তাঁর বাইকে সওয়ার ঘটনা ওই তরুণ ক্রিকেটারের সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে।

 

 

ধোনির ইয়ামাহা আর ডি ৩৫০ বাইকটি বেশ পুরনো। তাঁর আরও অনেক বাইক আছে, গাড়ি আছে। নিজেই গাড়ি চালাতে ভালোবাসেন ধোনি। ভারতীয় দলের হয়ে খেলার সময় মাঠেই সুরেশ রায়নাকে পিছনে নিয়ে বাইক চালাতে দেখা গিয়েছে ধোনিকে। তাঁর বাইকের পিছনে বসেছেন যুবরাজ সিংও। এবার এক অখ্যাত ক্রিকেটার এই সম্মান পেলেন।

কয়েকদিন আগেই পরিবার-পরিজনদের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে যান ধোনি। সেখানে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গল্ফ খেলতে দেখা যায় ধোনিকে। তাঁকে ট্রাম্প আমন্ত্রণ জানান। এছাড়া ইউ এস ওপেনে পুরুষদের কোয়ার্টার ফাইনালে কার্লোস আলকারাজ ও আলেকজান্ডার জেভরেভের ম্যাচও দেখতে যান ধোনি। দেশে ফিরেই তিনি অনুশীলন শুরু করে দিয়েছেন। নিজেকে ফিট রাখাই সিএসকে অধিনায়কের লক্ষ্য।

আরও পড়ুন-

Pakistan Vs Sri Lanka: উত্তেজক ম্যাচে শেষ বলে জয়, এশিয়া কাপ ফাইনালে শ্রীলঙ্কা

Harmanpreet Kaur: টাইম ম্যাগাজিনের বিচারে বিশ্বের সেরা ১০০ জন নেতার তালিকায় হরমনপ্রীত

পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ের উদযাপন, সুইমিং পুলে নাচ বিরাট-রোহিতের

Read more Articles on
Share this article
click me!