ফাইনাল জিততে ভরসা পবনপুত্র? নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হনুমান চালিশা পাঠ করলেন দর্শকরা, দেখুন ভাইরাল ভিডিও

ম্যাচ চলাকালীন একযোগে 'হনুমান চালিসা' পাঠ করল গোটা স্টেডিয়াম। ভক্তরা ভারতের জয়ের জন্য প্রার্থনা করেন এবং হনুমান চালিসা পাঠ করেন।

Parna Sengupta | Published : Nov 19, 2023 1:36 PM IST

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচটিতে ক্যামেরাবন্দি হল অনেক আকর্ষণীয় মুহূর্ত। যার মধ্যে ভারতীয় বায়ুসেনার সূর্যকিরণ দলের এয়ার শোও ছিল। তবে ভারতীয়লের মনে জোর আনতে দর্শকদের একটি পদক্ষেপ মন মাতিয়ে দিল গোটা দেশের। ম্যাচ চলাকালীন একযোগে 'হনুমান চালিসা' পাঠ করল গোটা স্টেডিয়াম। ভক্তরা ভারতের জয়ের জন্য প্রার্থনা করেন এবং হনুমান চালিসা পাঠ করেন।

এদিন ফাইনাল দেখতে লক্ষ লক্ষ মানুষ ভিড় করেন স্টেডিয়ামে।তিল ধারণের জায়গা ছিল না সেখানে। তবে শুরুতে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ভারত। একের পর এক উইকেট পড়তে থাকে। এরপরেই মনে জোর ফেরাবার জন্য ভারতীয় দর্শকরা হনুমান চালিসা পাঠ করতে থাকেন। প্রিয় দলের সংকটের অবসানের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করতে শুরু করেন তাঁরা।

ওডিআই বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে বিপর্যয়ের মুখে পড়ল ভারতীয় দল। বিরাট কোহলি ও কে এল রাহুলের অর্ধশতরান, অধিনায়ক রোহিত শর্মার ঝোড়ো ইনিংস সত্ত্বেও ২৪০ রানে অলআউট হয়ে গেল গেল ভারত। ৫০ ওভারের ম্যাচে ২৪১ রানের টার্গেট অস্ট্রেলিয়ার মতো দলের কাছে বড় কিছু নয়। ৫ বারের চ্যাম্পিয়নদের ব্যাটিংয়ের গভীরতা রীতিমতো ঈর্ষণীয়। তবে এবারের ওডিআই বিশ্বকাপেই ইংল্যান্ডের বিরুদ্ধে ২২৯ রান করার পর ১০০ রানে জয় পেয়েছিল ভারত। সেই ম্যাচের মতো যদি বোলিং হয়, তাহলে তৃতীয়বার বিশ্বচ্যাম্পিয়ন হতে পারে ভারত। না হলে অস্ট্রেলিয়া ষষ্ঠ খেতাব জিতবে।

এবার ভরসা শামি-বুমরাহদের ওপর। বোলাররা যদি আগুন ঝরায়, তবে ভারতের কাপ জেতা নিশ্চিত। সেই নিশ্চয়তাকে সঙ্গী করে ভগবানেই ভরসা রাখলেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের লক্ষ দর্শক। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়াতে। একসঙ্গে দেড় লক্ষ মানুষকে হনুমান চালিশা জপ করতে শুনে গায়ে কাঁটা দেবে আপনারও।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

Read more Articles on
Share this article
click me!