Mayank Agarwal: উড়ানেই অসুস্থ ময়ঙ্ক আগরওয়াল, ভর্তি আগরতলার হাসপাতালে

এবারের রঞ্জি ট্রফিতে কর্ণাটকের হয়ে খেলছেন ময়ঙ্ক আগরওয়াল। তিনিই দলের অধিনায়ক। হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন ময়ঙ্ক। তবে তাঁর ঠিক কী হয়েছে এখনও জানা যায়নি।

Soumya Gangully | Published : Jan 30, 2024 3:23 PM IST / Updated: Jan 30 2024, 10:03 PM IST

নয়াদিল্লির উড়ানে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আগরতলার হাসপাতালে ভর্তি করা হয়েছে ক্রিকেটার ময়ঙ্ক আগরওয়ালকে। কর্ণাটক রাজ্য ক্রিকেট সংস্থার পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। তবে ময়ঙ্কের ঠিক কী হয়েছে, সেটা এখনও জানা যায়নি। কর্ণাটক রাজ্য ক্রিকেট সংস্থার এক কর্তা জানিয়েছেন, 'ময়ঙ্ক আগরওয়ালকে আগরতলার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ও হঠাৎ কেন অসুস্থ হয়ে পড়ল সেটা এখনও জানা যায়নি।' ত্রিপুরার বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে কর্ণাটক দলের সতীর্থদের সঙ্গে আগরতলা গিয়েছিলেন ময়ঙ্ক। এই ম্যাচের প্রথম ইনিংসে ৫১ রান করার পর দ্বিতীয় ইনিংসে ১৭ রান করেন কর্ণাটকের অধিনায়ক। তাঁর দল ২৯ রানে জয় পায়। এরপর দলের সঙ্গে নয়াদিল্লি হয়ে রাজকোট যাওয়ার কথা ছিল ময়ঙ্কের। কিন্তু যাত্রাপথে তিনি অসুস্থ হয়ে পড়লেন।

উড়ান থেকে সরাসরি হাসপাতালে ময়ঙ্ক

ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তা জানিয়েছেন, 'কর্ণাটক দলের ক্রিকেটাররা উড়ানে বসেছিলেন। সেই সময় হঠাৎই ময়ঙ্ক অস্বস্তি বোধ করতে থাকে। ২ বার ও বমিও করে ফেলে। ও অসুস্থ হয়ে পড়ায় উড়ান থেকে নামিয়ে নেওয়া হয়। কর্ণাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শাহবীর তারাপোরে আমাদের ফোন করেছিলেন। আমাদের ২ জন প্রতিনিধিকে আইএলএস হাসপাতালে পাঠাই। ওকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ময়ঙ্কের কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। কোনও খাবার খাওয়ার ফলে ও অসুস্থ হয়ে পড়েছে কি না সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।'

রঞ্জি ট্রফিতে অসাধারণ ফর্মে ময়ঙ্ক

এবারের রঞ্জি ট্রফিতে কর্ণাটকের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন ময়ঙ্ক। তিনি ইতিমধ্যেই ২টি শতরান করে ফেলেছেন। তবে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় কর্ণাটকের অধিনায়ক কবে মাঠে ফিরতে পারবেন, সেটা এখন অনিশ্চিত। তিনি একটু সুস্থ বোধ করলে বেঙ্গালুরুর উড়ান ধরবেন বলে জানা গিয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ICC Under 19 World Cup 2024: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২১৪ রানে জয়, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের জয়যাত্রা অব্যাহত

India Vs England: 'সেরা সময় পেরিয়ে এসেছে রোহিত, ঘরের মাঠে সিরিজ হারতে পারে ভারত,' দাবি বয়কটের

Ravindra Jadeja: চোট সারানোর উদ্যোগ, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রবীন্দ্র জাদেজা

Read more Articles on
Share this article
click me!