IPL: চেন্নাইকে বিদায় জানিয়ে এবার নাইটদের মেন্টর হলেন ব্র্যাভো, কী বলছে সিএসকে?

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) কোচ হওয়ার পর গৌতম গম্ভীর (Gautam Gambhir) দায়িত্ব ছেড়েছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)। তাই কেকেআর-এর (KKR) নতুন মেন্টর ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)।

Subhankar Das | Published : Sep 28, 2024 8:55 AM IST

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) কোচ হওয়ার পর গৌতম গম্ভীর (Gautam Gambhir) দায়িত্ব ছেড়েছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)। তাই কেকেআর-এর (KKR) নতুন মেন্টর ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)।

সেই ডিজে ব্র্যাভো, যিনি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে দীর্ঘদিন দাপিয়ে খেলেছেন আইপিএলে (IPL)। এমনকি, অবসর নেওয়ার পর, গত মরশুমে মহেন্দ্র সিং ধোনিদের বোলিং কোচও ছিলেন তিনি। এবার সেই ডোয়েন ব্র্যাভোই নয়া রুপে।

Latest Videos

‘জিজি’ সরে যাওয়ার পরে কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হয়েছেন তিনি। আর এই নতুন দায়িত্ব পাওয়ার পরে ব্র্যাভোকে নিয়ে মন্তব্য করল সিএসকে (CSK)।

সোশ্যাল মিডিয়াতে ব্র্যাভোকে শুভেচ্ছা জানিয়েছে চেন্নাই লেখে, “মাঠে চ্যাম্পিয়ন হওয়া থেকে শুরু করে আমাদের মনে এই কিংবদন্তী জায়গা করে নিয়েছেন। তাঁর একটি দুর্দান্ত কেরিয়ারের জন্য শুভেচ্ছা রইল।”

এদিকে কেকেআর-এর মেন্টর হওয়ার পর ব্র্যাভো জানিয়েছেন, “নাইট রাইডার্স পরিবারের সকল সদস্যকে আমার তরফ থেকে ধন্যবাদ। আমার উপর ভরসা রাখার জন্য কেকেআর টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ। এই দলটির সদস্য হওয়ার সুযোগ পেয়েছি। তাই নিজের সেরাটাই দেওয়ার চেষ্টা করব সবসময়।”

তিনি এও বলেছেন, “চেন্নাই সুপার কিংস আমার উপর ভরসা করেছিল। আমার এই সিদ্ধান্ত ওরা ভালোভাবেই নিয়েছে। আমাকে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছে। আমি আশা করছি যে, আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারব।”

উল্লেখ্য, গতবার মেন্টর হিসেবে কেকেআরকে চ্যাম্পিয়ন করেছিলেন গম্ভীর। তবে তারপর ভারতীয় দলের কোচ করা হয় তাঁকে। ফলে, কেকেআর ছাড়েন গম্ভীর। তাঁর সঙ্গে কলকাতার দুই সহকারী কোচ অভিষেক নায়ার এবং রায়ান টেন দুশখাতেও বর্তমানে ভারতীয় দলের সহকারী কোচ হিসেবে দায়িত্বে হয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সাগর দত্ত হাসপাতালে, আহত ২ চিকিৎসক | Sagar Dutta Hospital
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি