IND vs BAN: সকাল থেকে দফায় দফায় বৃষ্টি! দ্বিতীয় দিনের খেলা শুরুই করা গেল না, টিম বাস ফিরল হোটেলে

কানপুরে (Kanpur) যেন বৃষ্টি থামছেই না। প্রবল বর্ষণের জেরে, ভারত বনাম বাংলাদেশ (India vs Bangladesh) দ্বিতীয় টেস্টের (2nd test) দ্বিতীয় দিন বাতিল করে দেওয়া হল।

Subhankar Das | Published : Sep 28, 2024 7:02 AM IST

কানপুরে (Kanpur) যেন বৃষ্টি থামছেই না। প্রবল বর্ষণের জেরে, ভারত বনাম বাংলাদেশ (India vs Bangladesh) দ্বিতীয় টেস্টের (2nd test) দ্বিতীয় দিন বাতিল করে দেওয়া হল।

কার্যত, কানপুর টেস্টের দ্বিতীয় দিনেও বাধ সাধল বৃষ্টি। একটি বলও না খেলে এদিন স্টেডিয়াম থেকে হোটেলে ফিরে গেল ভারতীয় ক্রিকেট দল। শুক্রবারের পর শনিবারও বৃষ্টির জেরে, নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পরেও মাঠে নামতে পারেননি ক্রিকেটাররা। ফলে, বাধ্য হয়ে স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যান তারা।

Latest Videos

টিম বাসে চেপে হোটেলে ফিরতে দেখা যায় তাদের। জানা গেছে, হোটেলে ফিরে গিয়েছে বাংলাদেশ টিমও। প্রসঙ্গত, কানপুরে প্রথম দিনের খেলাও পণ্ড হয়ে গেছিল বৃষ্টিতে। ভেজা মাঠের জন্য এক ঘণ্টা দেরি করে খেলা শুরু হয় সেদিন। দ্বিতীয় সেশনে ফের একবার ঝেঁপে বৃষ্টি নামে।

ফলে, মাত্র ৩৫ ওভার পরেই মাঠ ছাড়তে হয় দুই দলের ক্রিকেটারদের। আবহাওয়া দফতর সূত্রে আগেই খবর ছিল যে, শনিবার সকালে প্রবল বৃষ্টি হতে পারে কানপুরে। আর সেই আশঙ্কাই সত্যি হল। সকাল থেকে প্রবল বৃষ্টির জেরে বাধ্য হয়েই ঢেকে রাখতে হয় গোটা মাঠ।

মাঝে মাঝে বৃষ্টি থামলেও খেলা শুরুর মতো পরিস্থিতি একদমই ছিল না স্টেডিয়ামে। শনিবার, সারাদিন কানপুরে ৮০% বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এছাড়াও ৯০% মেঘলা থাকবে আকাশ। স্বাভাবিকভাবেই, দ্বিতীয় দিনে আদৌ খেলা শুরু হবে কিনা, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠছে। এদিন সকালেই বিসিসিআই-এর তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, বৃষ্টি এবং ভেজা মাঠের কারণে খেলা শুরু হতে দেরি হবে। কিন্তু কখন খেলা শুরু হতে পারে, সেই নিয়ে অন্ধকারে সকলেই। দীর্ঘক্ষণ মাঠে অপেক্ষা করেন দুই দলের ক্রিকেটাররা।

শেষপর্যন্ত, দীর্ঘক্ষণ অপেক্ষার পর হোটেলে ফিরে যান তারা। শেষ পাওয়া খবর অনুযায়ী, কানপুরে বৃষ্টি কিছুটা কমেছে। মাঠ শুকনো করতে চালানো হচ্ছে সুপার সপার। কিন্তু মাঠকর্মীদের চিন্তা বাড়িয়ে দফায় দফায় বৃষ্টি আসছে। তাই দ্বিতীয় দিনের খেলা আদৌ শুরু করা সম্ভব হবে কিনা, তা নিয়ে বাড়ছে সংশয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta