সুস্থ হয়ে উঠছি, সাহায্যের জন্য সবার কাছে কৃতজ্ঞ, সোশ্যাল মিডিয়া পোস্ট ঋষভ পন্থের

অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠছেন ক্রিকেটার ঋষভ পন্থ। নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টে সে কথা জানিয়েছেন এই উইকেটকিপার-ব্যাটার।

Web Desk - ANB | Published : Jan 16, 2023 2:20 PM IST / Updated: Jan 16 2023, 08:16 PM IST

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হওয়ার পর প্রথমবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'সবার সাহায্য ও শুভেচ্ছা পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি সবার প্রতি কৃতজ্ঞ। সবাইকে জানাতে চাই যে আমার অস্ত্রোপচার সফল হয়েছে। আমি কৃতজ্ঞ যে সুস্থ হয়ে উঠছি। আমি মানসিকভাবে চাঙ্গা আছি। রোজ একটু একটু করে উন্নতি করছি। কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য সবার কাছে আমি কৃতজ্ঞ।' ঋষভ সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করার এক ঘণ্টার মধ্যে ১৭,২০০ জনেরও বেশি এই পোস্ট লাইক করেছেন। এখনও পর্যন্ত ৪৪৬ জন এই পোস্টে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। ঋষভ নিজেই সুস্থ হয়ে ওঠার কথা জানানোয় ক্রিকেটপ্রেমীরা আশ্বস্ত হয়েছেন। সবাই এই ক্রিকেটারের ১০০ শতাংশ ফিট হয়ে উঠে মাঠে ফেরার অপেক্ষা করছেন।

 

 

ঋষভ দুর্ঘটনার কবলে পড়ার পরেই তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় বিসিসিআই। এই ক্রিকেটারের চিকিৎসার সবরকম ব্যবস্থা করা হয়েছে। প্রথমে দেরাদুনের হাসপাতালে ভর্তি করা হলেও, পরে বিসিসিআই-এর উদ্যোগেই এয়ারলিফট করে মুম্বইয়ে উড়িয়ে আনা হয়েছে তাঁকে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক দেখছেন। মুম্বইয়ের হাসপাতালেই ঋষভের অস্ত্রোপচার হয়েছে। তাঁর হাঁটুর লিগামেন্টের চোট সারানোর জন্য আরও একটি অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর পাশে থাকার জন্য বিসিসিআই, বিসিসিআই সচিব জয় শাহ ও সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ঋষভ। 

 

 

ঋষভ এ বছর আর ক্রিকেট খেলতে পারবেন কি না, সে ব্য়াপারে সংশয় রয়েছে। তাঁকে হয়তো ৬ থেকে ৯ মাস মাঠের বাইরে থাকতে হবে। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ, আইপিএল, এশিয়া কাপে তো খেলতে পারবেনই না, এমনকী বিশ্বকাপেও অনিশ্চিত এই তারকা। আইপিএল-এ খেলতে না পারলেও, দিল্লি ক্যাপিটালসের সঙ্গে চুক্তি অনুযায়ী ১৬ কোটি টাকা পাবেন তিনি। বিসিসিআই-এর পক্ষ থেকেও বার্ষিক চুক্তি অনুযায়ী ৫ কোটি টাকা দেওয়া হবে বলে জানানো হয়েছে।

 

 

গত বছর বেশ ভালো ফর্মে ছিলেন ঋষভ। ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই তিনি ভারতের এক নম্বর উইকেটকিপার হয়ে উঠেছিলেন। কিন্তু চোট পাওয়ায় তাঁর পক্ষে দীর্ঘদিন খেলা সম্ভব হবে না। ফলে ভারতীয় দলে বিকল্প উইকেটকিপার হিসেবে কে এল রাহুল, ঈশান কিষানদের সুযোগ দেওয়া হচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে হয়তো ঈশানই খেলবেন। ওডিআই ফর্ম্যাটে আপাতত কিপিং করছেন রাহুল। ঋষভ ফিট হয়ে মাঠে ফিরলে হয়তো তিনি জাতীয় দলে জায়গা ফিরে পাবেন। সবাই প্রার্থনা করছেন, তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন-

কেরালার ক্রীড়ামন্ত্রীর জন্যই ভারত-শ্রীলঙ্কা ম্যাচে দর্শক হয়নি, দাবি কংগ্রেসের

হানিট্র্যাপে বাবর আজম! সোশ্যাল মিডিয়ায় ফাঁস ব্যক্তিগত ছবি, অডিও রেকর্ডিং

আউটস্যুইংয়ে জোর দিয়েই সাফল্য, শ্রীলঙ্কার বিরুদ্ধে অসাধারণ সাফল্যের পর জানালেন সিরাজ

Share this article
click me!