David Warner: 'দ্বিতীয় পরিবার ভারত,' প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা ডেভিড ওয়ার্নারের

সদ্য টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। তবে তিনি আইপিএল-সহ বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগে খেলবেন।

Soumya Gangully | Published : Jan 26, 2024 11:19 AM IST / Updated: Jan 26 2024, 05:57 PM IST

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতীয়দের শুভেচ্ছা জানালেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘আমার সব বন্ধু, অনুরাগী ও দ্বিতীয় পরিবারকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাই।’ স্পেনের বিখ্যাত ক্লাব রিয়াল মাদ্রিদ, জার্মানির চ্যাম্পিয়ন ক্লাব বায়ার্ন মিউনিখও প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছে। আরও অনেকেই প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছে। ওয়ার্নার যেমন ভারতে অত্যন্ত জনপ্রিয়, তেমনই লা লিগা, বুন্দেশলিগাও ভারতে জনপ্রিয় হয়ে উঠেছে। সেই কারণেই রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখের মতো বিখ্যাত ক্লাবগুলি এই বিশেষ দিনে ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছে। নজর কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া পোস্ট।

আইপিএল-এ খেলতে আসছেন ওয়ার্নার

ওয়ার্নার এখন দুবাইয়ে আছেন। ইন্টারন্যাশনাল লিগ টি-২০-তে দুবাই ক্যাপিটালসকে নেতৃত্ব দিচ্ছেন এই তারকা। তাঁর দল ভালো পারফরম্যান্স দেখাচ্ছে। রান তাড়া করার ক্ষেত্রে সাফল্য পাচ্ছে দুবাই ক্যাপিটালস। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন অস্ট্রেলিয়ার ২১ বছরের ক্রিকেটার জেক ফ্রেজার-ম্যাকগার্ক। তিনি ১৭ বলে ৪টি ওভার-বাউন্ডারি ও ৩টি বাউন্ডারি মেরেছেন। আবু ধাবি নাইট রাইডার্সের বিরুদ্ধে ৫ উইকেটে জয় পেয়েছে দুবাই ক্যাপিটালস। এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন ফ্রেজার-ম্যাকগার্ক। বিগ ব্যাশ লিগেও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন এই তরুণ ক্রিকেটার। 

 

দেশজুড়ে পালিত হচ্ছে প্রজাতন্ত্র দিবস

শুক্রবার ৭৫-তম প্রজাতন্ত্র দিবস পালিত হচ্ছে। ১৯৫০ সালের ২৬ জানুয়ারি ভারতীয় সংবিধান গৃহীত হয়। এরপর থেকেই প্রতি বছরের ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস পালন করা হচ্ছে। এই দিনটিতে রাজধানী নয়াদিল্লি-সহ দেশের বিভিন্ন প্রান্তে নানা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সরকারি দফতর, শিক্ষা প্রতিষ্ঠান-সহ বিভিন্ন জায়গায় প্রজাতন্ত্র দিবস পালন করা হচ্ছে। সারা দেশে বিপুল উৎসাহ দেখা যাচ্ছে। বিদেশিরাও এই দিনটিতে ভারতীয়দের শুভেচ্ছা জানাচ্ছেন। নয়াদিল্লিতে অনেক বিদেশিকেই প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজে দেখা গিয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs England: বোলিংয়ের পর ব্যাটিংয়েও দুরন্ত জাদেজা, ইংল্যান্ডের বিরুদ্ধে বড় লিড ভারতের

Virat Kohli: ২০২৩ সালে আইসিসি বর্ষসেরা ওডিআই ক্রিকেটার বিরাট কোহলি

Read more Articles on
Share this article
click me!