Sourav Ganguly: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে চুরি, খোয়া গেল মোবাইল ফোন

বেহালায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি অত্যন্ত সুরক্ষিত হওয়ার কথা। এখন অনেক মধ্যবিত্তর বাড়িতেও সুরক্ষার জন্য নানা ব্যবস্থা থাকে। কিন্তু সৌরভের বাড়ির সুরক্ষা ব্যবস্থাতেই ফাঁক দেখা গেল।

Soumya Gangully | Published : Feb 10, 2024 6:55 PM IST / Updated: Feb 11 2024, 01:04 AM IST

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে চুরি! চাঞ্চল্যকর এই ঘটনা জানা গিয়েছে শনিবার। ঠাকুরপুকুর থানায় অভিযোগ দায়ের করেছেন সৌরভ। তিনি জানিয়েছেন, বাড়ি থেকে মোবাইল ফোন চুরি হয়েছে। এই ফোনে অনেক ব্যক্তিগত তথ্য আছে। চোরের হাতে সেই তথ্য চলে গেলে সেগুলির অপব্যবহার হতে পারে। এই কারণে দ্রুত ফোন উদ্ধার করার আর্জি জানিয়েছেন বেহালার মহারাজ। তাঁর বাড়ি থেকে ফোন চুরি যাওয়া অত্যন্ত সংবেদনশীল বিষয়। সেই কারণে পুলিশ এই ঘটনাকে বিশেষ গুরুত্ব দিচ্ছে। যত দ্রুত সম্ভব খোয়া যাওয়া ফোন উদ্ধারের চেষ্টা শুরু হয়েছে।

সৌরভের অনুপস্থিতিতে বাড়ি থেকে চুরি ফোন

পুলিশকে সৌরভ জানিয়েছেন, যে সময় তাঁর বাড়িতে চুরি হয়েছে, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। তিনি বাড়ির নির্দিষ্ট জায়গায় মোবাইল ফোন রেখে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখতে পান, সেখানে আর ফোন নেই। বাড়িতে খুঁজে আর সেই ফোন পাননি। সৌরভের বাড়িতে রঙের কাজ চলছে। ফলে বাইরের অনেক লোকের আনাগোনা লেগে রয়েছে। তাদের মধ্যেই কেউ মোবাইল ফোন হাতের নাগালে পেয়ে সরিয়ে ফেলেছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ফোনের নানা অপব্যবহার হতে পারে, আশঙ্কা সৌরভের

ঠাকুরপুকুর থানার ওসি-কে দেওয়া অভিযোগপত্রে সৌরভ জানিয়েছেন, তাঁর চুরি যাওয়া ফোনের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্টের সংযোগ রয়েছে। ফলে কেউ আর্থিক লেনদেন করতে পারে। এছাড়া ওই ফোনে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তির নাম্বার রয়েছে। সেসবও হাতিয়ে নিতে পারে চোর। ফোনে অনেক সংবেদনশীল তথ্যও রয়েছে। সেই তথ্যেরও অপব্যবহার হতে পারে। এই কারণেই সৌরভ চাইছেন যত দ্রুত সম্ভব তাঁর ফোন উদ্ধারের ব্যবস্থা করুক পুলিশ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Sourav Ganguly: 'বুমরা, শামি, সিরাজ, মুকেশ থাকতে ভারতে ঘূর্ণি পিচ কেন দরকার?' ভালো উইকেটের পক্ষে সওয়াল সৌরভের

কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে উপস্থিত অভিনেতা দেব এবং সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Ganguly: দক্ষিণ আফ্রিকায় জ্যাক কালিসের ব্যাটিং, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোলিং

Read more Articles on
Share this article
click me!