Ranji Trophy: 'পরের মরসুম থেকে রঞ্জি ট্রফি তুলে দেওয়া হোক,' বিস্ফোরক মনোজ তিওয়ারি

এবারের রঞ্জি ট্রফিতে ভালো পারফরম্যান্স দেখাতে পারছে না বাংলা। দলের খারাপ পারফরম্যান্সে হতাশ বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি। শনিবার সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করলেন তিনি।

Soumya Gangully | Published : Feb 10, 2024 5:50 PM IST / Updated: Feb 11 2024, 12:11 AM IST

রঞ্জি ট্রফি যেভাবে চলছে, তাতে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি। শনিবার বাংলা-কেরালা ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষোভ উগরে দেন মনোজ। তিনি বিস্ফোরক মন্তব্য করেছেন। বাংলার অধিনায়ক লিখেছেন, ‘পরের মরসুম থেকে রঞ্জি ট্রফি তুলে দেওয়া উচিত। এই টুর্নামেন্টে অনেককিছুই ঠিকমতো হচ্ছে না। এই ঐতিহ্যবাহী টুর্নামেন্ট রক্ষা করার জন্য অনেক দিকেই নজর দেওয়া উচিত। রঞ্জি ট্রফির সুপ্রাচীন ইতিহাস আছে। এই টুর্নামেন্ট আকর্ষণ ও গুরুত্ব হারাচ্ছে। আমি অত্যন্ত বিরক্ত ও হতাশ।’ সোশ্যাল মিডিয়ায় মনোজের এই পোস্ট ঘিরে ক্রিকেট মহলে তোলপাড় শুরু হয়েছে।

এবারের রঞ্জি ট্রফি খেলেই অবসর মনোজের

চলতি মরসুমের পরেই প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন মনোজ। বাংলার হয়ে ২ দশক ধরে খেললেও, রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হতে না পারার আফশোস রয়েছে এই ক্রিকেটারের। একাধিকবার রঞ্জি ট্রফি ফাইনাল খেলেছেন মনোজ। ২০২৩ সালেও রঞ্জি ট্রফিতে রানার্স হয়েছে বাংলা। এবার হয়তো গ্রুপ টপকাতে পারবে না বাংলা। সেই কারণেই মনোজের হতাশা বেড়ে গিয়েছে।

 

 

কেরালার বিরুদ্ধে হারের মুখে বাংলা

কেরালার বিরুদ্ধে ম্যাচের দ্বিতীয় দিনের শেষে প্রথম ইনিংসে ১৯১ রানে পিছিয়ে বাংলা। প্রথম ইনিংসে ৩৬৩ রানে অলআউট হয়ে গিয়েছে কেরালা। দ্বিতীয় দিনের শেষে বাংলা ৮ উইকেট হারিয়ে ১৭২ রান করেছে। বাংলার হয়ে ৭২ রান করেছেন ওপেনার অভিমন্যু ঈশ্বরণ। মনোজ মাত্র ৬ রান করেন। ৩৩ রান করেছেন সুদীপ কুমার ঘরামি। কেরালার হয়ে ২০ ওভার বোলিং করে ৩টি মেডেন-সহ ৬৭ রান দিয়ে ৭ উইকেট নেন জলজ সাক্সেনা। এই অফস্পিনারের বোলিং সামাল দিতে পারেননি বাংলার ব্যাটাররা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ranji Trophy: অভিমন্যু ঈশ্বরণের লড়াই, কেরালার বিরুদ্ধে চাপে বাংলা

IPL 2024: মার্ক উডের পরিবর্তে লখনউ সুপার জায়ান্টসে ক্যারিবিয়ান তারকা শামার জোশেফ

Suryakumar Yadav: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কিংবদন্তির সঙ্গে জার্সি বিনিময় সূর্যকুমারের

Read more Articles on
Share this article
click me!