'সঞ্জু যদি ভারতের হয়ে না খেলে, তাহলে ক্ষতি ভারতেরই' বলেছিলেন গম্ভীর, আর এবার আকাশ চোপড়া কী বললেন?

বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ওপেনার হিসেবে নেমে ১৯ বলে ২৯ রান করে আউট হন সঞ্জু।

Subhankar Das | Published : Oct 7, 2024 5:06 PM IST

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ওপেনার হিসেবে নামা মালয়ালি তারকা সঞ্জু স্যামসনকে নিয়ে কোচ গৌতম গম্ভীর আগে যা বলেছিলেন তা মনে করিয়ে দিলেন প্রাক্তন ভারতীয় তারকা আকাশ চোপড়া। বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে সঞ্জু ১৯ বলে ২৯ রান করে দলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। অভিষেক শর্মার সাথে ইনিংস ওপেন করতে নেমে সঞ্জু ওপেনিং উইকেটে ২৫ রানের জুটি গড়েন এবং অধিনায়ক সূর্যকুমার যাদবের সাথে ৪৫ রানের জুটি গড়েন। ছয়টি বাউন্ডারিও হাঁকান সঞ্জু।

মেহেদী হাসান মিরাজের বলে ছক্কা হাঁকাতে গিয়ে শেষ পর্যন্ত আউট হন সঞ্জু। গতকাল সঞ্জুর ব্যাটিং দেখে প্রাক্তন তারকা আকাশ চোপড়া যা বলেছেন তাই এখন সকলের নজরে। সঞ্জুকে নিয়ে আগে কোচ গৌতম গম্ভীর বলেছিলেন, সঞ্জু যদি ভারতের হয়ে না খেলে, তাহলে ক্ষতি ভারতেরই। সেই গম্ভীরই এখন তাকে ওপেনার করেছেন। অভিষেক শর্মা ভালো শুরু করলেও সঞ্জুর পারফরম্যান্স নিয়েই আমার কথা বলার।

Latest Videos

বড় বড় শট মেরে নয় বরং বলকে আঘাত না করে মৃদুভাবে ঠেলে সঞ্জু তার প্রতিটি বাউন্ডারি সংগ্রহ করেছিলেন। তাও আবার পর পর। সবাই যখন জোরে আঘাত করে রান তুলছিল তখন সঞ্জুও রান তুলেছিলেন। কিন্তু রক্তপাত না করে যেমন ব্যথা হয়, সঞ্জুর ব্যাটিং দেখেও তেমনই মনে হচ্ছিল।

সঞ্জুকে নিয়ে আমার একটাই আক্ষেপ, সে ২৯ রান করে ভালো শুরু করেছিল, এটা আরও কিছুটা লম্বা করতে পারলে ভালো হতো। এটা যথেষ্ট নয়, ওকে আরও কিছু রান করতে হবে, নাহলে ওকে আবারও বাদ দেওয়া হবে। সে দলে আসছে আবার চলে যাচ্ছে, ঠিক যেমন ব্যাটিং অর্ডার উপরে-নীচে করে খেলছে। তাই দিল্লিতে হতে যাওয়া দ্বিতীয় টি-টোয়েন্টিতে যদি ভালো শুরু পায় তাহলে সঞ্জুকে অবশ্যই তা বড় স্কোরে রূপান্তর করতে হবে। দিল্লিতে যদি না পারে তাহলে হায়দ্রাবাদে হতে যাওয়া শেষ টি-টোয়েন্টিতে অবশ্যই সঞ্জুকে তা করতে হবে, তাহলেই সকলের মনে থাকবে সে, বলেন আকাশ চোপড়া।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বড় আপডেট কুলতলী কাণ্ডে! দেখুন সরাসরি | Asianet News Bangla
কারা করল! এক টুকরো জমিই কি কেড়ে নিল স্বামীকে! সবটাই বলে দিলেন স্ত্রী | Jibantala News | Bangla News
ধর্মতলা থেকে কলেজে স্কোয়ার পর্যন্ত মহামিছিল! প্রতীকী অনশনের ডাক জুনিয়র ডাক্তারদের! | RG Kar Protest
BJP Live: কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ভারতী ঘোষ, দেখুন সরাসরি
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!