পাকিস্তান ক্রিকেট বোর্ডে বিবাদ চরমে, এবার পদত্যাগ করলেন মহম্মদ ইউসুফ

গত জুলাইয়ে সাত সদস্যের নির্বাচক কমিটি থেকে ওয়াহাব, আব্দুল রাজ্জাককে বাদ দেয় পিসিবি।

Subhankar Das | Published : Sep 29, 2024 7:40 PM IST

ইসলামাবাদ: পাকিস্তান ক্রিকেট বোর্ডে বিবাদ তীব্র আকার ধারণ করেছে। নির্বাচক কমিটি থেকে পদত্যাগ করলেন পাকিস্তানের প্রাক্তন তারকা মুহাম্মদ ইউসুফ। ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন তিনি। পাকিস্তান দলের ধারাবাহিক ব্যর্থতা এবং খারাপ পারফরম্যান্সের পর থেকেই নির্বাচক কমিটির বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। এরই মধ্যে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন কোচ মুহাম্মদ ইউসুফ পদত্যাগ করলেন। 

গত জুলাইয়ে সাত সদস্যের নির্বাচক কমিটি থেকে ওয়াহাব, আব্দুল রাজ্জাককে বাদ দেয় পিসিবি। তাদের স্থানে নতুন কাউকে নিয়োগও করা হয়নি। এই অবস্থায় ৭ই অক্টোবর থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজের জন্য পাকিস্তান দল নির্বাচন করা পিসিবির জন্য বড় চ্যালেঞ্জ হয়ে উঠেছে। এর আগে, পাকিস্তানের প্রাক্তন তারকা কামরান আকমল পাকিস্তান দলের তীব্র সমালোচনা করেছিলেন।

Latest Videos

কিছু মানুষের অহংকার পাকিস্তান দলের ধ্বংসের কারণ বলে মন্তব্য করেছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের উচিত বিসিসিআই থেকে শিক্ষা নেওয়া। আকমল বলেন, ''পিসিবির ভুল পদক্ষেপের কারণেই এই সমস্যা। বোর্ডের কিছু মানুষের অহংকারের কারণে পাকিস্তান দল ক্রমাগত খারাপ পারফর্ম করছে। পেশাদারিত্ব কী, তা পাকিস্তান ক্রিকেট বোর্ডের উচিত বিসিসিআইয়ের কাছ থেকে শেখা।'' নিজের ইউটিউব চ্যানেলে এই মন্তব্য করেন আকমল।

প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান আরও বলেন, ''বিসিসিআইয়ের দল নির্বাচন, অধিনায়ক, কোচ সকলেই অনেক ভালো। এই কারণেই ভারতীয় দল এত শক্তিশালী। একদিনীয় এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দল নির্বাচনে ভুল হয়েছে।'' আকমলের এই মন্তব্যের পর অনেক ভক্ত তার সমালোচনা এবং প্রশংসা দুইই করেছেন। পরিস্থিতি এতটাই খারাপ যে আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ পাকিস্তান দল এবং পিসিবির জন্য অগ্নিপরীক্ষা হতে চলেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভাঙড়ে তৃণমূলের শত্রু তৃণমূল! আসল 'গদ্দার' আরাবুল, ঝাঁঝিয়ে উঠলেন সায়নী ঘোষ | Saayoni Ghosh | Bhangar
Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari | সাগর দত্ত কাণ্ড নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর #suvenduadhikari #shorts #news
'এখানে আশ্রয়! আর অসমে, মহারাষ্ট্রে পাপীদের রাম নাম সত্য হে করে দিয়েছে' বিস্ফোরক Suvendu Adhikari
'হুমায়ুন কোন ব্র্যান্ডের নেশা করে সেটা দেখতে হবে' ডাক্তারদের হুমকির পাল্টা দিলেন Sukanta Majumdar