লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন, দেশের প্রতিনিধিত্ব করা সবসময় আনন্দের, বললেন সুরেশ রায়না

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একই দিনে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এখন আর আইপিএল-এও খেলেন না। তবে ক্রিকেট থেকে পুরোপুরি সরে যাননি সুরেশ রায়না।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 10:39 AM IST

'মিস্টার আইপিএল' সুরেশ রায়না এবার অন্য একটি লিগে ভারতের প্রতিনিধিত্ব করবেন। কাতারের রাজধানী দোহায় ১০ মার্চ শুরু হচ্ছে লিজেন্ডস লিগ ক্রিকেট। এই লিগে ইন্ডিয়া মহারাজাস দলের হয়ে খেলবেন রায়না। এই তারকা মাঠে ফেরার সুযোগ পেয়ে খুশি। রায়না এক বিবৃতিতে জানিয়েছেন, 'আমি এলএলসি মাস্টার্সের একটি অংশ হওয়ার জন্য মুখিয়ে আছি। এই ফর্ম্যাট এমনই যে আমরা ফের ভারতের প্রতিনিধিত্ব করব। দেশের প্রতিধিনিত্ব করা সবসময়ই আনন্দের। এবার দেশে ট্রফি নিয়ে আসার দিকেই আমরা মন দেব। সব কিংবদন্তির সঙ্গে খেলার অপেক্ষায় আছি।' রায়না অবশ্য প্রায় ২ বছর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। ২০২১ সালের আইপিএল-এ তিনি চেন্নাই সুপার কিংস দলে ছিলেন। তারপর আর আইপিএল-এও খেলেননি এই ব্যাটার। তবে তাঁর আশা, লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে অসুবিধা হবে না। এই লিগের আয়োজকদেরও আশা, দোহায় ভালো পারফরম্যান্স দেখাবেন রায়না।

লিজেন্ডস লিগ ক্রিকেটে ৩টি দল আছে। ইন্ডিয়া মহারাজাস, এশিয়া লায়নস ও ওয়ার্ল্ড জায়ান্টস খেলবে এই লিগে খেলবে। ১০ দিন ধরে চলবে এই লিগ। সব ম্যাচই হবে দোহার এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে। ইন্ডিয়া মহারাজাস দলের অধিনায়ক জাতীয় দলে রায়নার প্রাক্তন সতীর্থ গৌতম গম্ভীর। এশিয়া লায়নসের অধিনায়ক পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি এবং ওয়ার্ল্ড জায়ান্টস দলের অধিনায়ক অস্ট্রেলিয়ার তারকা অ্যারন ফিঞ্চ। ১০ মার্চ প্রথম ম্যাচে এশিয়া লায়নসের মুখোমুখি হবে ইন্ডিয়া মহারাজাস। ম্যাচ শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টায়।

রায়নার পাশাপাশি জাতীয় দল ও চেন্নাই সুপার কিংসে তাঁর প্রাক্তন সতীর্থ অফস্পিনার হরভজন সিংও লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন। তাঁদের স্বাগত জানিয়ে লিজেন্ডস লিগ ক্রিকেটের অন্যতম প্রতিষ্ঠাতা ও সিইও রমন রাহেজা বলেছেন, ‘এ বছর যে ৫০ জন ক্রিকেটার এই লিগের সঙ্গে যুক্ত, তাঁদের মধ্যে আমরা ২০ জন নতুন সিনিয়র ক্রিকেটারকে যুক্ত করেছি। আমরা লিজেন্ডস লিগ ক্রিকেটে রায়না ও হরভজনকে স্বাগত জানাচ্ছি। আশা করি ইন্ডিয়া মহারাজাস দলের হয়ে এই দুই ক্রিকেটারের অসাধারণ পারফরম্যান্স দেখা যাবে।’

রায়না যখন এলএলসি মাস্টার্স খেলতে যাচ্ছেন, তখন চেন্নাই সুপার কিংসের প্রস্তুতি শিবিরে যোগ দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ৩১ মার্চ শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন-

মধ্যপ্রদেশের বিরুদ্ধে ২৩৮ রানে জয়, ইরানি কাপ চ্যাম্পিয়ন অবশিষ্ট ভারত

হরমনপ্রীতের ঝোড়ো ব্যাটিং, উদ্বোধনী ম্যাচে বিশাল ব্যবধানে জয় মুম্বই ইন্ডিয়ানসের

Yuvraj Singh : শিম্পাঞ্জিকে নকল করে শরীরচর্চা, মজার ভিডিও শেয়ার যুবরাজ সিংয়ের

Read more Articles on
Share this article
click me!