বাংলাদেশের বিরুদ্ধে হারতেই চটে লাল ইমরান! বললেন, 'অশিক্ষিত এবং অকর্মন্য ক্রিকেট বোর্ড'

বাংলাদেশের (Bangladesh) কাছে হারতেই চটে লাল পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক এবং সেই দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ইমরান খান (Imran Khan)।

Subhankar Das | Published : Aug 28, 2024 6:26 AM IST

বাংলাদেশের (Bangladesh) কাছে হারতেই চটে লাল পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক এবং সেই দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ইমরান খান (Imran Khan)।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ড কর্তাদের রীতিমতো তুলোধোনা করেছেন ইমরান খান। আপাতত দুর্নীতির দায়ে জেলে রয়েছেন তিনি। সেখান থেকেই সোশ্যাল মিডিয়াতে আক্রমণ করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) প্রধান মহসিন নকভিকে। তাঁর অভিযোগ, বোর্ডের বর্তমান কর্তারা দেশের ক্রিকেটকে পুরো ধ্বংস করছে।

Latest Videos

মূলত, ইমরান খানের নিশানায় পাক ক্রিকেট বোর্ডের বর্তমান কর্তা মহসিন নকভিই। প্রাক্তন পাক প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, “ক্রিকেট একমাত্র খেলা যা এই দেশের সকল নাগরিক টেলিভিশনে দেখেন। কিন্তু সেই খেলাটিকেও এই দেশের অশিক্ষিত এবং অকর্মন্য ক্রিকেট বোর্ড নষ্ট করে দিচ্ছে। নিজেদের স্বার্থ মেটাতে গিয়ে ক্রিকেটকে ধ্বংস করে দিচ্ছে বোর্ড কর্তারা।”

বিশ্বজয়ী অধিনায়কের মতে, পাক ক্রিকেটের সর্বস্তরে শুধু নিজের পছন্দের লোকেদের বসাচ্ছেন নকভি। আর তাতেই দলের এই দুর্দশা। তিনি বলছেন, “এই প্রথমবার আমরা টি-২০ ক্রিকেট বিশ্বকাপের নকআউটে উঠতে পারিনি। আর এবার বাংলাদেশের কাছে টেস্ট ম্যাচে ১০ উইকেটে হার। এটা পাক ক্রিকেটের জন্য লজ্জার বিষয়। অথচ আড়াই বছর আগে এই পাকিস্তানই ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল। আর এই আড়াই বছরের মধ্যে কী এমন হল যে, আমরা বাংলাদেশের কাছে ১০ উইকেটে হারলাম? এই বিপর্যয়ের দায় বোর্ডকেই নিতে হবে।”

প্রসঙ্গত, গত রবিবার ইতিহাসে প্রথমবার বাংলাদেশের কাছে টেস্টে হেরেছে পাকিস্তান ক্রিকেট দল। সেই হারের জেরে পাক ক্রিকেটে কার্যত গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে। ম্যাচ চলাকালীনই প্রকাশ্যে দেখা গেছে অধিনায়ক এবং সহকারী কোচের দ্বন্দ্ব। এইসবকিছুর মধ্যে আবার রাজনীতিও শুরু হয়ে গেছে। ইমরান খান বোর্ড কর্তাদের উপর তোপ দেগে বোঝাতে চাইছেন যে, বর্তমান সরকার ক্রিকেট বোর্ডকেও সঠিকভাবে পরিচালনা করতে পারছে না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র