যত বেশি কামাবে তত আমাদেরই লাভ, মহম্মদ শামি প্রসঙ্গে বললেন তাঁর স্ত্রী

বলেন, মহম্মদ শামি যতদিন দলে থাকবেন, ততই ভালো হবে। কারণে এটি তাদের ভবিষ্যত সুরক্ষিত করবে। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সদ্য এমন এক মন্তব্য করেছেন।

Sayanita Chakraborty | Published : Nov 8, 2023 6:59 AM IST

বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছে ইন্ডিয়া টিম। বিশ্বকাপে ফাটাফাটি পারফরমেন্স করেছেন টিম ইন্ডিয়ার সুইং সুলতান মহম্মদ শামি। এরপর ফের ব্যক্তিগত জীবন নিয়ে খবরে এলেন শামি।

পারিবারিক সমস্যা নিয়ে প্রায়শই খবরে আছেন মহম্মদ শামির। ২০১৮ সাল থেকে চলছে সমস্যা। এবার তাঁর স্ত্রী হাসিন জাহান বললেন, যত বেশি কামাবে তত আমাদেরই লাভ।

তিনি বলেন, মহম্মদ শামি যতদিন দলে থাকবেন, ততই ভালো হবে। কারণে এটি তাদের ভবিষ্যত সুরক্ষিত করবে। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সদ্য এমন এক মন্তব্য করেছেন। মহম্মদ শামি ইতিমধ্যে নিউজিল্যান্ড, ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের শেষ চার ম্যাচের দুটি পাঁচ উইকেট ও একটি চার উইকেট পেয়েছেন। রোহিত শর্মার হয়ে প্রথম ম্যাচ না খেললেও এখনও এই ৩৩ বছর বয়সী চতুর্থ সর্বোচ্চ উইকেট টেকার।

সারা দেশ যখন মহম্মদ শামির প্রশংসা করেছেন, তখন তার প্রাক্তন স্ত্রী তাঁকে শুভকামনা জানাতে মোটেও আগ্রহী নন বলে জানান। তিনি বলেন, আমি টিম ইন্ডিয়াকে আমার শুভেচ্ছা জানাব কিন্তু তাকে নয়।

এক সময় তাঁর প্রাক্তন স্ত্রী বৈবাহিক ধর্ষণ, ম্যাচ ফিক্সিং ও গার্হস্থ্য সহিংসতার অভিযোগ আনেন মহম্মদ শামির বিরুদ্ধে। তিনি ক্রিকেট বোর্ডের কাছে অভিযোগ করেছিলেন যে এমন তথ্য প্রকাশ করায় তাঁকে হুমকিও দেওয়া হয়েছিল। মহম্মদ শামির পক্ষ থেকে সব অভিযোগ অস্বীকার করা হয়। তিনি বলেছিলেন, আমি আমার দেশের জন্য মরতে পারি তবে কখনও বিশ্বাসঘাতকতা করব না।

মহম্মদ শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থেকে স্থগিতাদেশ প্রত্যাহারের আবেদন খারিজ করার পর জাহান এই বছর সুপ্রিম কোর্টে যান। পশ্চিমবঙ্গের একটি দায়রা আদালত শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা স্থগিত করেছিল।

 

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

English Premier League: ৯ জনে খেলে চেলসির কাছে হার, শীর্ষস্থানে ফেরার সুযোগ হারাল টটেনহ্যাম

India Vs Pakistan: মুখ পুড়িয়েও লজ্জা নেই, বিসিসিআই-এর বিরুদ্ধে ডিআরএস-এ কারচুপির অভিযোগ হাসান রাজার, ভাইরাল ভিডিও

Share this article
click me!