Vidyuth Jaisimha: টিম বাসে মদ্যপান, সাসপেন্ড হায়দরাবাদ মহিলা দলের প্রধান কোচ

বিখ্যাত বাবার ছেলে হলেই সবসময় শ্রদ্ধার পাত্র হওয়া যায় না। দারা সিংয়ের ছেলে বিন্দু দারা সিং যেমন বিতর্কে জড়িয়েছিলেন, তেমনই বিতর্কে জড়ালেন কিংবদন্তি এম এল জয়সীমার ছেলে বিদ্যুৎ জয়সীমা।

Soumya Gangully | Published : Feb 16, 2024 2:01 PM IST / Updated: Feb 16 2024, 08:58 PM IST

বাবা এম এল জয়সীমা ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি। আজও তাঁর নাম শুনলেই শ্রদ্ধা জানান প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার এবং ক্রিকেটপ্রেমীরা। কিন্তু তাঁর ছেলে বিদ্যুৎ জয়সীমা অনৈতিক কাজ করে বিতর্কে জড়িয়ে পড়লেন। টিম বাসে মদ্যপান করার অভিযোগ উঠেছে হায়দরাবাদ মহিলা দলের কোচ বিদ্যুতের বিরুদ্ধে। এই অভিযোগ উঠতেই তাঁকে সাসপেন্ড করার কথা ঘোষণা করেছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগন মোহন রাও। তিনি ই-মেল করে বিদ্যুৎকে সব ধরনের ক্রিকেট বিষয়ক কার্যকলাপ থেকে বিরত রাখার নির্দেশ দিয়েছেন। ভবিষ্যতে বিদ্যুৎকে আর কোচের পদে রাখা হবে কি না সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

বিদ্যুতের কাণ্ডে বিড়ম্বনায় হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সরকারি ই-মেল আইডি-তে একটি ই-মেলের মাধ্যমে বিদ্যুতের বিরুদ্ধে টিম বাসে মদ্যপানের অভিযোগ করা হয়। এছাড়া বিদ্যুতের বিরুদ্ধে খেলোয়াড়দের সঙ্গে অভব্য আচরণের অভিযোগও আনা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হায়দরাবাদের সিনিয়র মহিলা দলের ক্রিকেটারদের মা-বাবাকে লেখা একটি চিঠি। সেই চিঠিতে কোচের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ আনা হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম ও হোয়াটসঅ্যাপে বিদ্যুতের টিম বাসে মদ্যপানের ভিডিও ছড়িয়ে পড়েছে। এরপরেই সাসপেন্ড হলেন তিনি।

কড়া বার্তা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি বিদ্যুৎকে পাঠানো চিঠিতে বলেছেন, ‘টিম বাসে আপনার মদ নিয়ে যাওয়া এবং মদ্যপানের ভিডিও আমাদের কাছে এসেছে। শুক্রবার একটি ই-মেলের মাধ্যমে আপনার বিরুদ্ধে অভিযোগ এসেছে। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে হায়দরাবাদ রাজ্য দলের সঙ্গে থাকা অবস্থায় আপনার মদ্যপানের ভিডিও ছড়িয়ে পড়েছে। টেলিভিশনের খবরেও এই ভিডিও দেখানো হয়েছে। এটা গভীর উদ্বেগের বিষয়। আমি এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তের পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ranji Trophy: মুকেশ দলে ফিরতেই ছন্দে বাংলা, বিহারের বিরুদ্ধে প্রথম দিনই জয়ের ইঙ্গিত

India Vs England: বেন ডাকেটের অপরাজিত শতরান, রাজকোট টেস্টের দ্বিতীয় দিন লড়াইয়ে ইংল্যান্ড

India Vs England: রবিচন্দ্রন অশ্বিনের মারাত্মক ভুল, মূল্য দিতে হবে ভারতকে?

Share this article
click me!