Narendra Modi: 'প্রধানমন্ত্রীর ড্রেসিংরুমে আসা প্রেরণা দিয়েছে,' বার্তা জাদেজার

রবিবার ওডিআই বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের পর সারা দেশের ক্রিকেটপ্রেমীরা হতাশ। তবে ভারতীয় দল যে পারফরম্যান্স দেখিয়েছে, তাতে সারা দেশ গর্বিত।

Soumya Gangully | Published : Nov 20, 2023 12:40 PM IST / Updated: Nov 20 2023, 07:07 PM IST

রবিবার ওডিআই বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের পর ড্রেসিংরুমে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ভারতীয় ক্রিকেটারদের উৎসাহ দেন, তাঁদের মনোবল বাড়ান। প্রধানমন্ত্রীর এই সৌজন্যে মুগ্ধ ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছেন, ‘আমরা এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছি। কিন্তু আমরা গতকাল জয় থেকে দূরে থেমে গিয়েছি। আমাদের সবার হৃদয় ভেঙে গিয়েছে। তবে দেশের সবার সমর্থন আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছে। ড্রেসিংরুমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসা বিশেষ ঘটনা ছিল। তিনি আসায় আমরা অনুপ্রেরণা পেয়েছি।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জাদেজার এই পোস্ট। এই পোস্টে ক্রিকেটপ্রেমীরা নানা মন্তব্য করছেন।

শামিকে সান্ত্বনা প্রধানমন্ত্রীর

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রী যখন কথা বলছিলেন, সেই সময় বিমর্ষ ছিলেন মহম্মদ শামি। তাঁকে সান্ত্বনা দেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে কথা বলে মন ভালো হয় শামির। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। এই পেসার লিখেছেন, ‘দুর্ভাগ্যজনকভাবে গতকাল আমাদের দিন ছিল না। সারা টুর্নামেন্টে আমাদের দলকে ও আমাকে সমর্থন করার জন্য সব ভারতীয়কে ধন্যবাদ জানাতে চাই। ড্রেসিংরুমে এসে আমাদের মনোবল বৃদ্ধি করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমরা প্রত্যাবর্তন ঘটাব।’

 

 

বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স ভারতের

এবারের ওডিআই বিশ্বকাপে ফাইনালের আগে পর্যন্ত ধারাবাহিক পারফরম্যান্স দেখিয়ে পরপর ১০ ম্যাচে জয় পায় ভারতীয় দল। লিগ পর্যায়ে সব দলকেই হারানোর পর সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও সহজ জয় পায় ভারত। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয় এল না। ব্যাটাররা বড় স্কোর করতে পারেননি। এরপর বোলাররাও ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। ট্রেভিস হেড ও মার্নাস লাবুশেনের জুটি অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত করে। অসাধারণ শতরান করেন হেড। অপরাজিত অর্ধশতরান করেন লাবুশেন। এই জুটি ভাঙতে পারলে জয় পেতে পারত ভারত। কিন্তু দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন হেড ও লাবুশেন। এর ফলেই হেরে গেল ভারত।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ICC World Cup 2023: ওডিআই বিশ্বকাপের সেরা দলের অধিনায়ক রোহিত, আছেন ভারতের আরও ৫ জন

বিশ্বকাপ ফাইনালে কেন বারবার হারছে টিম ইন্ডিয়া? আসল কারণ জানালেন কোচ রাহুল দ্রাবিড়

Read more Articles on
Share this article
click me!