Sehar Shinwari: ঢাকায় গিয়ে মাছ খাওয়া হল না, ভারতের জয়ের পর কী বলছেন পাক অভিনেত্রী?

পাকিস্তানের পর বাংলাদেশ, এবারের ওডিআই বিশ্বকাপে দুই প্রতিবেশী দেশকেই হারিয়ে দিয়েছে ভারতীয় দল। ফলে পাকিস্তানিদের মতোই হতাশ বাংলাদেশীরাও।

Soumya Gangully | Published : Oct 20, 2023 10:26 AM IST / Updated: Oct 20 2023, 04:45 PM IST

পাকিস্তান পারেনি, বাংলাদেশও পারল না। চলতি ওডিআই বিশ্বকাপে জিতেই চলেছে ভারতীয় দল। বৃহস্পতিবারের ম্যাচ দেখে আরও অনেকের মতোই হতাশ পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। পাকিস্তান হেরে যাওয়ার পর ভারতের বিরুদ্ধে তাঁর বাজি ছিল একসময়ের পূর্ব পাকিস্তান, যা এখন বাংলাদেশ। কিন্তু বাংলাদেশের ক্রিকেটাররাও তাঁকে হতাশ করেছেন। ভারতের বিরুদ্ধে লড়াই করতে পারেনি বাংলাদেশ। সহজ জয় পেয়েছে ভারত। যদিও সে কথা মানতে নারাজ শিনওয়ারি। তাঁর দাবি, ভারতের মাটিতে ভারতীয় দলকে কঠিন পরীক্ষার মধ্যে ফেলে দিয়েছিল বাংলাদেশ। সোশ্যাল মিডিয়ায় পাক অভিনেত্রী লিখেছেন, ‘বাঙালি বাঘেরা দারুণ খেলেছো। তোমরা অন্তত ঘরের মাঠে ভারতীয় দলকে চ্যালেঞ্জ জানিয়েছো।’ যদিও ম্যাচ দেখে একবারও মনে হয়নি ভারতীয় দলকে চ্যালেঞ্জ জানাতে পেরেছে বাংলাদেশ।

 

ভারত-বাংলাদেশ ম্যাচের আগে সোশ্যাল মিডিয়া পোস্টে শিনওয়ারি জানিয়েছিলেন, বাংলাদেশ দল যদি ভারতের বিরুদ্ধে জয় পায়, তাহলে তিনি ঢাকায় গিয়ে বাঙালি ছেলেদের সঙ্গে মাছ খাবেন। কিন্তু এই সুন্দরীর কাছ থেকে এরকম লোভনীয় প্রস্তাব পাওয়ার পরেও ভারতের কাছে পাকিস্তানের হারের বদলা নিতে পারেননি মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমানরা। অধিনায়ক শাকিব আল-হাসান তো চোটের জন্য খেলতেই পারেননি। ফলে পাক অভিনেত্রীর আশা পূর্ণ হল না। পাকিস্তানের মতোই বাংলাদেশের বিরুদ্ধেও সহজ জয়ই পেল ভারত।

বাংলাদেশের বিরুদ্ধে এই ম্যাচে টসে হেরে প্রথমে ফিল্ডিং করতে নামে ভারতীয় দল। প্রথমে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ ৮ উইকেটে ২৫৬ রান করে। দুই ওপেনার ওপেনার তানজিদ হাসান (৫১) ও লিটন দাস (৬৬) ভালো ব্যাটিং করলেও, মিডল অর্ডারের ব্যাটাররা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। শেষদিকে মাহমুদুল্লাহ ৪৬ রান করেন। ভারতের হয়ে ২ উইকেট করে নেন রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ। ১ উইকেট করে নেন শার্দুল ঠাকুর ও কুলদীপ যাদব।

 

 

রান তাড়া করতে নেমে ৪১.৩ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয় পায় ভারত। ৯৭ বলে ১০৩ রান করে অপরাজিত থাকেন বিরাট কোহলি। অধিনায়ক রোহিত শর্মা ব্যাটিং ওপেন করতে নেমে করেন ৪৮ রান। অপর ওপেনার শুবমান গিল ৫৩ রান করেন। শ্রেয়াস আইয়ার করেন ১৯ রান। ৩৪ রান করে অপরাজিত থাকেন কে এল রাহুল। 

বাংলাদেশের হয়ে ৪৭ রান দিয়ে ২ উইকেট নেন মেহিদি হাসান মিরাজ। ৬৫ রান দিয়ে ১ উইকেট নেন হাসান মাহমুদ।

সব খবরের জন্য দেখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেল। জয়েন করুন- https://www.whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

আরও পড়ুন-

Virat Kohli: বিরাটের শতরানের জন্য ওয়াইড দেননি আম্পায়ার? সিদ্ধান্ত নিয়ে হাসির রোল ড্রেসিং রুমেও, দেখুন মজার ভিডিও

Hardik Pandya: ভারতীয় দলের সুখের সংসারে হঠাৎ আশঙ্কার মেঘ, খারাপ খবর দিল বিসিসিআই

Read more Articles on
Share this article
click me!