India Vs Pakistan: ৩৫ হাজার ফুট উচ্চতায় হঠাৎ দেখা, উচ্ছ্বসিত ৩ নক্ষত্র

আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে সারা দেশেই উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে। সমাজের বিভিন্ন অংশের মানুষ এই ম্যাচ ঘিরে উত্তেজিত।

Soumya Gangully | Published : Oct 14, 2023 8:58 AM IST / Updated: Oct 14 2023, 06:39 PM IST

আমেদাবাদে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে যাওয়ার পথে উড়ানে দেখা হল সচিন তেন্ডুলকর, অনুষ্কা শর্মা ও দীনেশ কার্তিকের। ভূ-পৃষ্ঠ থেকে ৩৫ হাজার ফুট উচ্চতায় তাঁরা একসঙ্গে ছবি তুললেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন কার্তিক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি। সচিন ও অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। কার্তিকও অত্যন্ত জনপ্রিয়। তাছাড়া শনিবার ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে সারা দেশের ক্রিকেটপ্রেমীরাই উত্তেজিত। সেই কারণে সোশ্যাল মিডিয়ায় সচিন, অনুষ্কা ও কার্তিককে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন ক্রিকেটপ্রেমীরা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতীয় দলের হয়ে গলা ফাটাচ্ছেন অনুষ্কা। ধারাভাষ্য দিতে ব্যস্ত কার্তিক।

ভারত-পাকিস্তান ম্যাচে দেশে অঘোষিত ছুটি দেখা যায়। এদিন শনিবার হওয়ায় এমনিতেই দেশে ছুটির মেজাজ। ফলে সারা দেশের ক্রিকেটপ্রেমীরা ভারত-পাকিস্তান ম্যাচ উপভোগ করছেন। এবারের ওডিআই বিশ্বকাপের গোল্ডেন টিকিট উপহার পেয়েছেন সচিন। ফলে প্রতিটি ম্যাচেই তিনি আমন্ত্রিত। বিরাট কোহলির স্ত্রী হওয়ায় অনুষ্কাও ভারতের প্রতিটি ম্যাচেই গ্যালারিতে থাকতে পারেন। কার্তিক অবশ্য শুধু খেলা দেখার জন্য নয়, ধারাভাষ্যকার হিসেবেও নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হাজির হয়েছেন। রবি শাস্ত্রী, ওয়াকার ইউনিসের সঙ্গে কিছুক্ষণ ধারাভাষ্য দেন সচিনও। তিনি ওডিআই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৫ বার খেলে প্রতিটি ম্যাচই জেতেন। ১৯৯২ সালের বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথমবার খেলার অভিজ্ঞতার কথা জানান।

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের বোলারদের পারফরম্যান্স দেখে নিঃসন্দেহে খুশি হয়েছেন সচিন, অনুষ্কা, কার্তিক। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাটিং করতে নেমে ৪২.৫ ওভারে ১৯১ রানে অলআউট হয়ে গিয়েছে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম, উইকেটকিপার মহম্মদ রিজওয়ান, ওপেনার ইমাম-উল-হক ছাড়া পাকিস্তানের আর কোনও ব্যাটার লড়াই করতে পারেননি। ইমাম করেন ৩৬ রান। অপর ওপেনার আবদুল্লাহ শফিক ১২ রান করেই আউট হয়ে যান। বাবর করেন ৫০ রান। ৪৯ রান করেন রিজওয়ান। সৌদ শাকিল (৬), ইফতিকার আহমেদ (৪), শাদাব খান (২), মহম্মদ নওয়াজ (৪), হাসান আলি (১২), হ্যারিস রউফরা (২) বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি। ২ রান করে অপরাজিত থাকেন শাহিন শাহ আফ্রিদি। ভারতের বোলারদের মধ্যে ২ উইকেট করে নেন জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজা। ফলে পাকিস্তানের ইনিংস শেষ হওয়ার পরেই ভারতের জয় নিশ্চিত হয়ে গিয়েছে।

আরও পড়ুন-

Kane Williamson: ভেঙে গিয়েছে আঙুল, বিশ্বকাপ থেকে কার্যত ছিটকে গেলেন কেন উইলিয়ামসন

India Vs Pakistan: ভারতের বোলারদের অসামান্য পারফরম্যান্স, ১৯১ রানে অলআউট পাকিস্তান

Read more Articles on
Share this article
click me!