Shubman Gill-Sara Tendulkar: শুবমান শতরান হারানোর পর হতাশ সারা, ভাইরাল ভিডিও

বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে অসাধারণ ব্যাটিং করলেন ভারতীয় দলের তরুণ ওপেনার শুবমান গিল। তিনি নিশ্চিত শতরান হারালেন।

Soumya Gangully | Published : Nov 2, 2023 1:27 PM IST / Updated: Nov 02 2023, 11:10 PM IST

সারা তেন্ডুলকরের সামনে শতরান করতে পারলেন না শুবমান গিল। বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে ওডিআই বিশ্বকাপের ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৯২ রান করে আউট হয়ে যান শুবমান। তিনি নিশ্চিত শতরান হারানোর পরেই গ্যালারিতে থাকা সারার প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হতাশ হলেও, শুবমানের দুর্দান্ত ইনিংস দেখে খুশি সারা। এর আগে পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও গ্যালারিতে ছিলেন সারা। সেই ম্যাচেও অর্ধশতরান করে আউট হয়ে যান শুবমান। সেই সময় সারার হতাশ মুখের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকে মজা করে বলছেন, ‘ভারতের প্রতিটি ম্যাচেই গ্যালারিতে সারার উপস্থিতি বাধ্যতামূলক করা হোক। তিনি থাকলেই ভালো ব্যাটিং করবেন শুবমান।’

শুবমান-সারাকে নিয়ে বাড়ছে গুঞ্জন

ভারতীয় দল শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ খেলতে মুম্বইয়ে পৌঁছনোর একটি অনুষ্ঠানে দেখা যায় শুবমান ও সারাকে। তবে একসঙ্গে তাঁদের ছবি তুলতে পারেননি চিত্রগ্রাহকরা। ছবি শিকারীদের দেখেই সারার কাছ থেকে সরে যান শুবমান। তাঁরা আর কথা বলেননি। এমনকী, একসঙ্গে এই অনুষ্ঠান থেকে বেরোননি সারা ও শুবমান। প্রথমে শুবমান বেরিয়ে গাড়িতে উঠে যান। কিছুক্ষণ পর সারা বেরিয়ে এসে গাড়িতে উঠে পড়েন। এই অনুষ্ঠানে তাঁদের হাজির হওয়া নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়। এরপর ওয়াংখেড়ের গ্যালারিতে সারার উপস্থিতি তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বাড়িয়ে দিল।

 

ওয়াংখেড়েতে অসাধারণ ইনিংস শুবমানের

বৃহস্পতিবার টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কার অধিনায়ক কুশল মেন্ডিস। ভারতের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ইনিংস ওপেন করতে নামেন শুবমান। দ্বিতীয় বলেই আউট হয়ে যান রোহিত। এরপর বিরাট কোহলির সঙ্গে দারুণ পার্টনারশিপ গড়ে তোলেন শুবমান। তাঁদের জুটিতে যোগ হয় ১৮৯ রান। শুবমানের মতোই অল্পের জন্য শতরান হারান বিরাট। তবে তাঁদের অসাধারণ ইনিংসের সুবাদে ভারতীয় দল বিশাল স্কোর করে।

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs Sri Lanka: অল্পের জন্য রক্ষা পেল অস্ট্রেলিয়ার রেকর্ড, ওডিআই বিশ্বকাপে দ্বিতীয় সর্বাধিক ব্যবধানে জয় ভারতের

India Vs Sri Lanka: ওয়াংখেড়েতে 'সত্তে পে সত্তা', শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে শীর্ষে ভারত

Read more Articles on
Share this article
click me!