ICC Men's T20 World Cup 2024: ভারী বৃষ্টি, হড়পা বানের পূর্বাভাস, ফ্লোরিডা থেকে ম্যাচ সরানোর দাবি

এবারের টি-২০ বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্রে নানা সমস্যা দেখা যাচ্ছে। নিউ ইয়র্কে সব ম্যাচেই পিচ নিয়ে সমস্যায় পড়েছেন ব্যাটাররা। এবার ফ্লোরিডায় আবহাওয়া নিয়ে সমস্যা দেখা যাচ্ছে।

Soumya Gangully | Published : Jun 13, 2024 11:44 AM IST / Updated: Jun 13 2024, 06:47 PM IST

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ভারী বৃষ্টি ও হড়পা বানের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। ইতিমধ্যেই দক্ষিণ ফ্লোরিডায় ভারী বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন জায়গায় জল জমে যাওয়ার ফলে সমস্যায় পড়েছেন বহু মানুষ। এই পরিস্থিতিতে ফ্লোরিডা থেকে টি-২০ বিশ্বকাপের ম্যাচ সরিয়ে নেওয়ার দাবি তুলছেন ক্রিকেটপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় দক্ষিণ ফ্লোরিডার বিভিন্ন রাস্তার ছবি, ভিডিও ভাইরাল। জলমগ্ন রাস্তায় নদীর মতো স্রোত দেখা যাচ্ছে। অনেক গাড়ি প্রায় সম্পূর্ণ জলের তলায় চলে গিয়েছে। দমকলের পক্ষ থেকে গাড়িগুলিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ভারী বৃষ্টির পাশাপাশি বজ্রপাতও হচ্ছে। আগামী কয়েকদিনে ফ্লোরিডার আবহাওয়ার অবনতি হতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে। এই কারণেই ফ্লোরিডা থেকে ম্যাচ সরিয়ে নিউ ইয়র্ক বা ডালাসে দেওয়ার দাবি উঠছে।

ফ্লোরিডায় পরপর ম্যাচ হওয়ার কথা

Latest Videos

চলতি টি-২০ বিশ্বকাপের সূচি অনুযায়ী নিউ ইয়র্কে আর কোনও ম্যাচ নেই। ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রাওয়ার্ড রিজিয়নাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে শুক্রবার, শনিবার ও রবিবার ম্যাচ হওয়ার কথা। গ্রুপ এ-তে যে ৩ ম্যাচ বাকি, তার মধ্যে ২টি ম্যাচ হওয়ার কথা ফ্লোরিডায়। মার্কিন যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ শুক্রবার এবং পাকিস্তান-আয়ারল্যান্ড ম্যাচ রবিবার। এই ম্যাচগুলির উপর পাকিস্তানের সুপার এইটের যোগ্যতা অর্জন নির্ভর করছে। বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে গেলে মার্কিন যুক্তরাষ্ট্রের কোনও সমস্যা নেই। সহজেই সুপার এইটের যোগ্যতা অর্জন করবে মনাঙ্ক প্যাটেলের দল। সেক্ষেত্রে ছিটকে যাবে পাকিস্তান।

সুতোয় ঝুলছে পাকিস্তানের ভাগ্য

চলতি টি-২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত ৩ ম্যাচ খেলে মাত্র ২ পয়েন্ট পেয়েছে পাকিস্তান। ফলে বাবর আজমদের পক্ষে সুপার এইটের যোগ্যতা অর্জন করা খুবই কঠিন। আয়ারল্যান্ডের কাছে যদি মার্কিন যুক্তরাষ্ট্র হেরে যায় এবং পাকিস্তান আয়ারল্যান্ডকে হারিয়ে দেয়, একমাত্র তাহলেই সুপার এইটের যোগ্যতা অর্জন করা সম্ভব।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Pakistan: ভারতের সাহায্য পেয়ে টি-২০ বিশ্বকাপের সুপার এইটে পৌঁছতে পারবে পাকিস্তান?

Rohit Sharma: 'এখানে খেলা সহজ নয়, স্বস্তি পেলাম', সুপার এইট নিশ্চিত হওয়ার পর বললেন রোহিত

United States Vs India: আর্শদীপ-সূর্যকুমারের দুরন্ত পারফরম্যান্স, আমেরিকাকে হারিয়ে সুপার এইটে ভারত

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা