Virat Kohli: মার্কিন যুক্তরাষ্ট্রে বিরাট কোহলির নিরাপত্তায় ঘোড়সওয়ার পুলিশ, ভাইরাল ভিডিও

রবিবার মার্কিন যুক্তরাষ্ট্র-কানাডার ম্যাচ দিয়ে শুরু হয়ে গিয়েছে টি-২০ বিশ্বকাপ। এদিনই দ্বিতীয় ম্যাচে পাপুয়া নিউ গিনির মুখোমুখি হচ্ছে অপর এক আয়োজক ওয়েস্ট ইন্ডিজ।

Soumya Gangully | Published : Jun 2, 2024 10:54 AM IST / Updated: Jun 02 2024, 05:02 PM IST

গড়ের মাঠে যাঁরা যান তাঁদের কাছে এই দৃশ্য পরিচিত। পুরো গড়ের মাঠে নিরাপত্তার দায়িত্ব পালন করে ঘোড়সওয়ার পুলিশ। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত শহর নিউ ইয়র্কে ভারতীয় দলের তারকা ব্যাটার বিরাট কোহলির নিরাপত্তার জন্যও যে ঘোড়সওয়ার পুলিশ মোতায়েন করতে হবে, সেটা ভাবা যায়নি। তবে বাস্তবে ঠিক সেটাই হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করছেন বিরাট। তাঁকে ঘিরে নিরাপত্তারক্ষীরা। সবার আগে দাঁড়িয়ে কয়েকজন ঘোড়সওয়ার পুলিশ। টি-২০ বিশ্বকাপ যতদিন চলবে, ততদিনই বিরাটের জন্য এরকম নিরাপত্তার ব্যবস্থা থাকবে বলে জানা গিয়েছে।

টি-২০ বিশ্বকাপ চলাকালীন জঙ্গি হামলার আশঙ্কা

এবারের টি-২০ বিশ্বকাপ চলাকালীন নিউ ইয়র্কে জঙ্গি হামলার আশঙ্কা করা হচ্ছে। বিশেষ করে ৯ জুন ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন হামলার আশঙ্কা বেশি। এই কারণেই নিরাপত্তার ক্ষেত্রে কোনওরকম ঝুঁকি নেওয়া হচ্ছে না। ভারতীয় দলের জন্য কঠোর নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। নিউ ইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্ট নিরাপত্তায় কোনওরকম ফাঁকফোকর রাখতে চাইছে না। খেলোয়াড়দের পাশাপাশি দর্শকদের নিরাপত্তার উপরেও জোর দেওয়া হচ্ছে। নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হকাল জানিয়েছেন, জনগণের নিরাপত্তার উপর সবচেয়ে বেশি জোর দেওয়া হচ্ছে। তিনি নিউ ইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টকে নিরাপত্তাব্যস্থা আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন। আরও পুলিশকর্মী মোতায়েন করা, সারা শহরে নজরদারি চালানো, তল্লাশির উপর জোর দেওয়ার নির্দেশ দিয়েছেন নিউ ইয়র্কের গভর্নর। ক্রিকেটার ও দর্শকরা যাতে টি-২০ বিশ্বকাপ উপভোগ করতে পারেন, সেটা নিশ্চিত করতে চাইছেন নিউ ইয়র্কের গভর্নর।

 

 

বুধবার ভারতের প্রথম ম্যাচ

বুধবার টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে ভারতীয় দল। বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অনায়াস জয় পাওয়ার পর ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়াদের আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs Pakistan: টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে টিকিটের দাম ছুঁল ৮.৪ লক্ষ টাকা

India Vs Bangladesh: ঋষভ-হার্দিকের দুরন্ত পারফরম্যান্স, বাংলাদেশকে উড়িয়ে দিল ভারত

Rohit Sharma: নিউ ইয়র্কে বৃষ্টি, গাড়ি ডেকে দেওয়ার কেউ নেই, কী করলেন রোহিতরা? ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, দেখুন সরাসরি
আজ কোচবিহারে! কর্মীদের মনোবল চাঙ্গা করতে উত্তর থেকে দক্ষিণে ছুটছেন শুভেন্দু | Suvendu Adhikari
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি