Vamika Birthday: মেয়ের তৃতীয় জন্মদিন পালনের জন্যই মোহালিতে খেললেন না বিরাট?

বৃহস্পতিবার মোহালিতে আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে খেলেননি বিরাট কোহলি। তবে ইন্দোর ও বেঙ্গালুরুতে পরের ২ ম্যাচে তিনি খেলবেন।

Soumya Gangully | Published : Jan 11, 2024 7:24 PM IST

জাতীয় দলের হয়ে খেলা বেশি গুরুত্বপূর্ণ না মেয়ের জন্মদিন পালন? বিরাট কোহলির কাছে হয়তো দ্বিতীয় বিষয় বেশি গুরুত্বপূর্ণ। মেয়ের জন্মের সময় অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজের মাঝেই দেশে ফিরে এসেছিলেন বিরাট। বৃহস্পতিবার ছিল বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার ৩ বছরের জন্মদিন। এদিনই আবার মোহালিতে ভারত-আফগানিস্তানের প্রথম টি-২০ ম্যাচ ছিল। ব্যক্তিগত কারণ দেখিয়ে এই ম্যাচে খেলেননি বিরাট। বিসিসিআই বা টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বিরাটের এই ম্যাচে না খেলার কারণ জানানো হয়নি। তবে ক্রিকেট মহলে জল্পনা চলছে, মেয়ের জন্মদিন পালন করার জন্যই মোহালির ম্যাচ এড়িয়ে গেলেন বিরাট।

মেয়েকে আগলে রাখছেন বিরাট-অনুষ্কা

২০২১ সালের ১১ জানুয়ারি মুম্বইয়ে জন্ম হয় ভামিকার। শুরু থেকেই বিখ্যাত দম্পতির সন্তানকে ঘিরে সারা দেশের আগ্রহ তুঙ্গে। কিন্তু মেয়েকে প্রচারের আলো থেকে দূরে রাখছেন বিরাট-অনুষ্কা। তাঁরা এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভামিকার মুখ দেখাননি। মেয়েকে আগলে রাখাই বিরুষ্কার লক্ষ্য। এই দম্পতি মেয়েকে সবার আড়ালে বড় করে তুলতে চান।

কবে ভারতীয় দলে যোগ দেবেন বিরাট?

রবিবার ইন্দোরে ভারত-আফগানিস্তানের দ্বিতীয় টি-২০ ম্যাচ। এই ম্যাচের আগে ভারতীয় দলে যোগ দিতে পারেন বিরাট। তাঁর পরিবর্তে মোহালিতে ৩ নম্বরে ব্যাটিং করেন তিলক ভার্মা। তিনি ২২ বল খেলে ২৬ রান করেন। ২টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি মারেন তিলক। কিন্তু বিরাট দলে ফিরলে হয়তো তিলককে বাদ পড়তে হবে। কারণ, শুবমান গিল নিশ্চিতভাবেই খেলবেন। মোহালিতে ম্যাচের সেরা হয়েছেন শিবম দুবে। উইকেটকিপার-ব্যাটার জিতেশ শর্মাও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। ভালো ফর্মে রিঙ্কু সিং। ফলে ইন্দোরে হয়তো মাঠের বাইরে থাকতে হবে তিলককে। টি-২০ বিশ্বকাপের আগে শেষ টি-২০ সিরিজে সবাইকে ঘুরিয়ে-ফিরিয়ে দেখে নিতে চাইছে টিম ম্যানেজমেন্ট।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: রান আউট হওয়ার পর মাঠেই তীব্র ক্ষোভপ্রকাশ, ম্যাচ জিতে শান্ত রোহিত শর্মা

Rohit Sharma: প্রথম পুরুষ ক্রিকেটার হিসেবে ১০০ টি-২০ ম্যাচ জয় রোহিতের

India Vs Afghanistan: ব্যাটে-বলে সাফল্য শিবম দুবের, মোহালিতে সহজ জয় ভারতের

Read more Articles on
Share this article
click me!