Arshdeep Singh: শেষ ওভারে আর্শদীপ সিংয়ের দুরন্ত বোলিং, শাহিন আফ্রিদিকে কটাক্ষ পাঞ্জাব কিংসের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচে ভালো বোলিং করলেন আর্শদীপ সিং। তাঁর এই পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত আইপিএল ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংস।

Soumya Gangully | Published : Dec 4, 2023 11:59 AM IST / Updated: Dec 04 2023, 07:02 PM IST

আর্শদীপ সিংয়ের দুর্দান্ত পারফরম্যান্সের কথা উল্লেখ করে শাহিন শাহ আফ্রিদিকে কটাক্ষ করল পাঞ্জাব কিংস। সোশ্যাল মিডিয়া পোস্টে আফ্রিদিকে কটাক্ষ করেছে এই আইপিএল ফ্র্যাঞ্চাইজি। ২০২১ সালের টি-২০ বিশ্বকাপ সেমি-ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওভারে ২২ রান দরকার ছিল অস্ট্রেলিয়ার। সেই ওভারে বোলিং করতে যান আফ্রিদি। তাঁর বলে পরপর ৩টি ওভার-বাউন্ডারি মেরে অস্ট্রেলিয়াকে জয় এনে দেন ম্যাথু ওয়েড। সেই ওয়েডের বিরুদ্ধেই বোলিং করতে গিয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখান আর্শদীপ। এরপরেই নাম না করে আফ্রিদিকে কটাক্ষ করেছে পাঞ্জাব কিংস। আর্শদীপের বলে ওয়েডের আউট হয়ে যাওয়ার ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, ‘এই বাঁ হাতি পেসারের বিরুদ্ধে হয় না, ম্যাথু ওয়েড।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই পোস্ট। অনেকেই আফ্রিদিকে কটাক্ষ করছেন।

আর্শদীপের নিয়ন্ত্রিত বোলিং

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ওভারের প্রথম বলে বাউন্সার দেন আর্শদীপ। পুল করার চেষ্টা করেন ওয়েড। কিন্তু তিনি শট খেলতে পারেননি। এরপর ওয়াইডের দাবি জানান অস্ট্রেলিয়ার অধিনায়ক। কিন্তু সেই দাবিতে সাড়া দেননি আম্পায়াররা। আর্শদীপের পরের বল ছিল ইয়র্কার। কোনওরকমে সেই বল সামাল দেন ওয়েড। তৃতীয় বলও ইয়র্কার দেওয়ার চেষ্টা করেন আর্শদীপ। তবে এই বল ঠিকমতো ইয়র্কার হয়নি। লো ফুলটস বলে ওভার-বাউন্ডারি মারার চেষ্টা করেন ওয়েড। লং অন বাউন্ডারিতে ক্যাচ নেন শ্রেয়াস আইয়ার। তখনও অবশ্য ভারতের জয় নিশ্চিত হয়নি। কারণ, শেষ ৩ বলে জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার ছিল ১০ রান। ওভারের চতুর্থ বলে ১ রান নেন জেসন বেহরেনডর্ফ। পঞ্চম বলে ১ রান নেন নাথান এলিস। ফলে ভারতের জয় নিশ্চিত হয়ে যায়। শেষ বলে ১ রান নেন বেহরেনডর্ফ। এই ওভারের পর প্রশংসিত হচ্ছেন আর্শদীপ।

 

হারানোর কিছু ছিল না, বললেন আর্শদীপ

ভারতকে জেতানোর পর আর্শদীপ বলেছেন, ‘আমি বেশি কিছু ভাবছিলাম। আমার হারানোর কিছু ছিল না। সূর্য ভাইয়ের (সূর্যকুমার যাদব) সঙ্গে আমার সেই কথাই হয়। আমি শেষ ওভারের আগে অনেক রান দিয়েছিলাম। সেই কারণে শেষ ওভারে নিজের শক্তি অনুযায়ী বোলিং করতে চেয়েছিলাম। তার ফলেই সাফল্য পেলাম।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএল থেকে সরলেন জোফ্রা আর্চার

India Vs South Africa: ভারতের বিরুদ্ধে টি-২০, ওডিআই সিরিজে নেই বাভুমা, রাবাদা

Read more Articles on
Share this article
click me!