T-20 Cricket World Cup: বৃষ্টি এবং ভিজে আউটফিল্ড, ভারত বনাম কানাডা ম্যাচ পরিত্যক্ত

বৃষ্টিতে ধুয়ে গেল গোটা মাঠ। টি-২০ বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) গ্রুপ পর্যায়ে ভারত বনাম কানাডা (India vs Canada) ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা।

Subhankar Das | Published : Jun 15, 2024 2:08 PM IST

বৃষ্টিতে ধুয়ে গেল গোটা মাঠ। টি-২০ বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) গ্রুপ পর্যায়ে ভারত বনাম কানাডা (India vs Canada) ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা।

শনিবার, ফ্লোরিডার (Florida) ব্রোওয়ার্ড কাউন্টি স্টেডিয়ামে, ভারতীয় সময় রাত ৮টায় মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত এবং কানাডার। কিন্তু বৃষ্টির দাপটে শেষ অবধি আর খেলাই শুরু করা গেল না।

উল্লেখ্য, পূর্বাভাস আগে থেকেই ছিল যে, শনিবারও ফ্লোরিডায় বৃষ্টি হবে। স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিটে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। সেই সময় আগে থেকেই ভারী বৃষ্টির পূর্বাভাস ছিল। আর আউটফিল্ড ভিজে থাকলে ম্যাচ শুরু করা সম্ভবও নয়। শেষ অবধি তাই হল। আউটফিল্ড ভিজে থাকার দরুণ ম্যাচ শুরু করার উপযোগী হয়ে ওঠেনি মাঠ।

আম্পায়ারদের তরফ থেকে বারংবার মাঠ পরিদর্শন করা হলেও, আশার সঞ্চার কিছুই ঘটেনি। তারা মাঠ কর্মীদের সঙ্গেও বেশ কয়েকবার বৈঠক করেন। মাঠ পরিদর্শনের পর আম্পায়াররা কথা বলেন ম্যাচ রেফারির সঙ্গে। বৃষ্টি পরে না হলেও ক্ষতি হয়েছে আউটফিল্ডের। সেইসঙ্গে, আবহাওয়া তখনও যথেষ্ট মেঘাচ্ছন্ন ছিল। তাছাড়া রোদ না থাকার ফলে, মাটি শুকানো বেশ কঠিন হয়ে পড়ছিল। এরপর আম্পায়াররা দুই দলের সঙ্গে কথা বলে তাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেন।

মাঠ কর্মীরা যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু শেষপর্যন্ত খেলা শুরু করা যায়নি। যদিও ইতিমধ্যেই সুপার এইট (Super Eight) পর্বে পৌঁছে গেছে ভারতীয় ক্রিকেট দল।

কিন্তু খেলা শুরু হলে হয়ত ভালো ক্রিকেট দেখতে পেতেন ক্রিকেটপ্রেমীরা। কারণ, ফ্লোরিডার পিচ যথেষ্ট ব্যাটিং ফ্রেন্ডলি পিচ। বলা যেতে পারে, ব্যাটাররা প্রচুর সুবিধা পেয়েছেন এই উইকেটে। শুধু তাই নয়, এই পিচে হাই-স্কোরিং ম্যাচও হয়েছে অনেকগুলি। এই পিচ রান তাড়া করার ক্ষেত্রেও বেশ সুবিধাজনক।

কিন্তু বৃষ্টির জেরে শেষ অবধি ভারত বনাম কানাডা ম্যাচটি শুরুই করা গেল না। আউটফিল্ড ভিজে থাকার কারণে, ভারত বনাম কানাডা ম্যাচটি শেষপর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'এই চোর TMC-র কাছে কেউ আত্মসমর্পণ করবে না' কোচবিহারে বড় বার্তা শুভেন্দুর!
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Suvendu Adhikari : 'নিশীথকে হারাতে EVM বদল করেছে জেলাশাসক' গুরুতর অভিযোগ শুভেন্দুর
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক