Azam Khan: পাকিস্তানের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে ফিরবেন না আজম খান! কারণ কী?

টি-২০ বিশ্বকাপে পাকিস্তান দলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা মিম দেখা যাচ্ছে। ভারত-পাকিস্তান ম্যাচের আগে থাকতেই মিম দেখা যাচ্ছিল, পাকিস্তান ছিটকে যাওয়ার পর মিমের সংখ্যা বেড়েছে।

Soumya Gangully | Published : Jun 15, 2024 1:03 PM IST / Updated: Jun 15 2024, 07:06 PM IST

পাকিস্তানের সবচেয়ে মেদবহুল ক্রিকেটার আজম খানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। 'দিন্দা অ্যাকাডেমি' নামে একটি ভেরিফায়েড 'এক্স' হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে, ‘দলের সঙ্গে পাকিস্তানে ফিরবেন না আজম খান। কারণ, তিনি এখনও নিউ ইয়র্কের সব রেস্তোরাঁয় খাওয়ার সুযোগ পাননি।’ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়। সেই পোস্টে দেখা যায়, ফাস্টফুডের লাইনে দাঁড়িয়ে আজম খান। তিনি যেন খেতে আর ঘুরতেই মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন। এরপরেই আজমের খাওয়া নিয়ে মিম দেখা যাচ্ছে। 'দেশী ভায়ো' নামে একটি 'এক্স' হ্যান্ডলে অভিনেতা কাদের খানের একটি ছবির দৃশ্য শেয়ার করে লেখা হয়েছে, 'নিউ ইয়র্ক ছাড়ার আগে পাকিস্তান দল।' এই দৃশ্যে দেখা যাচ্ছে, টেবলে নানারকম খাবার নিয়ে অসম্ভব দ্রুতগতিতে খেয়ে চলেছেন কাদের।

পাকিস্তান দলকে নিয়েও কটাক্ষ

Latest Videos

টি-২০ বিশ্বকাপের আগে বিভিন্ন দেশের ক্রিকেটাররা যখন আইপিএল-এ খেলতে ব্যস্ত ছিলেন, তখন পাকিস্তানের ক্রিকেটাররা সেনা প্রশিক্ষণ নিতে ব্যস্ত ছিলেন। তাঁদের সেই প্রশিক্ষণ অবশ্য টি-২০ বিশ্বকাপে কোনও কাজে লাগেনি। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে হেরে গিয়েছেন বাবর আজমরা। এর ফলে তাঁরা গ্রুপ থেকেই ছিটকে গিয়েছেন। পাকিস্তান দলের সেনা প্রশিক্ষণ নিয়েও সোশ্যাল মিডিয়ায় একটি মিম দেখা যাচ্ছে। সেই মিমে পাকিস্তানের ক্রিকেটারদের গুলি চালানো, ভারী পাথর হাতে পাহাড়ি রাস্তায় উপরে উঠে আসা, একে অপরকে কাঁধে তুলে ছোটা, একে অপরের সঙ্গে খালি হাতে লড়াই, পাথর ছোড়ার ভিডিও দেখা যাচ্ছে। এরই সঙ্গে লেখা হয়েছে, ‘টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্যায় থেকেই ছিটকে যাওয়ার পর যাতে বিমানবন্দর থেকে ভালোভাবে বাড়ি পৌঁছতে পারে, তার জন্যই সেনা প্রশিক্ষণ নিয়েছে পাকিস্তান ক্রিকেট দল।’

 

 

 

রবিবার শেষ ম্যাচ পাকিস্তান

রবিবার গ্রুপের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে পাকিস্তান। এই ম্যাচের ফল গুরুত্বহীন। জয় পেলে তৃতীয় স্থানে থাকতে পারে পাকিস্তান। এছাড়া কোনও লাভ হবে না।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Pakistan Cricket Team: টি-২০ বিশ্বকাপে ব্যর্থতা, বাবর আজমের ডানা ছাঁটছে পিসিবি

Azam Khan: 'আজম খান আন্তর্জাতিক ক্রিকেটে খেলার বিষয়ে সিরিয়াসই না,' বিস্ফোরক মহম্মদ হাফিজ

India Vs Pakistan: লাহোরে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত?

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পুজোর মুখে মাথায় হাত কৃষকদের! ভারী নিম্নচাপে জলমগ্ন কৃষি জমি, আসেনি সরকারের সাহায্য | Ranaghat News
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram