Rinku Singh: হঠাৎ শৈলশহরে কেকেআর তারকা, ধরমশালায় টেস্ট অভিষেক হচ্ছে রিঙ্কু সিংয়ের?

বৃহস্পতিবার ধরশালায় শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ। এই ম্যাচে ভারতীয় দলে একাধিক পরিবর্তন হতে চলেছে।

Soumya Gangully | Published : Mar 6, 2024 9:17 AM IST / Updated: Mar 06 2024, 03:29 PM IST

ধরমশালায় ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ম্যাচের আগে রিঙ্কু সিংয়ের উপস্থিতি ঘিরে জল্পনা তৈরি হয়েছে। কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটারকে ভারতীয় দলে নেওয়া হয়েছে কি না সেটা নিয়ে ক্রিকেট মহলে আলোচনা চলছে। তবে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ব্যাটার আকাশ চোপড়া জানিয়েছেন, ধরমশালা টেস্টে ভারতীয় দলে নেই রিঙ্কু। টি-২০ বিশ্বকাপের জন্য একটি শ্যুটিং করছে ভারতীয় দলের কিট স্পনসর অ্যাডিডাস। সেই শ্যুটিংয়ের অঙ্গ হিসেবেই ধরমশালা গিয়েছেন রিঙ্কু। তাঁর সঙ্গে এই ম্যাচের কোনও সম্পর্ক নেই। ফলে এখনই রিঙ্কুর টেস্ট অভিষেক হচ্ছে না। এই ব্যাটারকে আপাতত জাতীয় দলের হয়ে সীমিত ওভারের ফর্ম্যাটেই খেলতে হবে।

ভারতীয় দলে নেই রিঙ্কু

আকাশ জানিয়েছেন, 'হঠাৎ কোথা থেকে ধরমশালায় রিঙ্কু সিংয়ের ছবি দেখা যাচ্ছে এবং ওকে নিয়ে জল্পনা শুরু হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলে রিঙ্কু সিংকে রাখা হয়েছে কি না সেটা নিয়ে সবাই আলোচনা করছে। তবে আমি স্পষ্ট জানিয়ে দিচ্ছি, রিঙ্কুকে ভারতীয় দলে রাখা হয়নি। ওর টেস্ট অভিষেক হচ্ছে না। অ্যাডিডাসের শ্যুটের জন্য ধরমশালায় এসেছিল রিঙ্কু। টি-২০ বিশ্বকাপের জন্য এই শ্যুটিং করছে অ্যাডিডাস। ধরমশালায় বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার আছে। সেই কারণেই রিঙ্কু সিংকেও ডাকা হয়েছে।'

আইপিএল-এর জন্য তৈরি হচ্ছেন রিঙ্কু

২০২৩ সালের আইপিএল-এ গুজরাট টাইটানসের বিরুদ্ধে যশ দয়ালের ওভারে পাঁচটি ওভার-বাউন্ডারি মেরে বিখ্যাত হয়ে ওঠেন রিঙ্কু। এরপর জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছেন এই ব্যাটার। তিনি এশিয়ান গেমসে ভারতের পুরুষ ক্রিকেট দলের হয়ে সোনা জিতেছেন। ইংল্যান্ড লায়নসের বিরুদ্ধে ভারতীয় এ দলে ছিলেন রিঙ্কু। তবে এখনও পর্যন্ত টেস্ট দলে জায়গা পাননি এই ব্যাটার। তাঁকে সীমিত ওভারের ফর্ম্যাটের জন্যই চিহ্নিত করছেন নির্বাচকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ravichandran Ashwin: কেরিয়ারের টার্নিং পয়েন্ট কী? শততম টেস্টের আগে জানালেন অশ্বিন

Rohit Sharma: হেলিকপ্টারে ধরমশালা পৌঁছলেন রোহিত শর্মা, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!