Shubman Gill: বিমানবন্দরে নিরাপত্তারক্ষী সতীর্থর বাবা, শুভেচ্ছা বিনিময় শুবমানের

হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ানসে ফিরে যাওয়ার পর এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের নেতৃত্বে থাকছেন তরুণ ব্যাটার শুবমান গিল। তিনি অবশ্য এখন জাতীয় দলের হয়ে খেলছেন।

Soumya Gangully | Published : Feb 28, 2024 5:12 PM IST / Updated: Feb 29 2024, 12:35 AM IST

রাঁচির বীরসা মুন্ডা বিমানবন্দরে অপ্রত্যাশিতভাবে এক ব্যক্তির সঙ্গে দেখা হয়ে গেল ভারতীয় দলের তরুণ তারকা ব্যাটার শুবমান গিলের। আইপিএল-এ গুজরাট টাইটানসে শুবমানের সতীর্থ রবিন মিনজ। এবারই প্রথম আইপিএল-এ খেলার সুযোগ পাচ্ছেন রবিন। তাঁর বাবা ফ্রান্সিস জেভিয়ার সেনাবাহিনীর প্রাক্তন কর্মী। তিনি এখন রাঁচি বিমানবন্দরে নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত। সেখানেই তাঁর সঙ্গে শুবমানের দেখা হয়ে গেল। সতীর্থর বাবার সঙ্গে ছবি তোলেন, সৌজন্য বিনিময় করে শুবমান। তাঁকে আইপিএল-এর জন্য শুভেচ্ছা জানান ফ্রান্সিস। তাঁকে পাল্টা শুভেচ্ছা জানান শুবমান। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, 'রবিন মিনজের বাবার সঙ্গে দেখা হওয়ায় সম্মানিত বোধ করছি। তোমার কঠোর পরিশ্রম ও জীবনে চলার পথ অনুপ্রেরণামূলক। আইপিএল-এ তোমার সঙ্গে দেখা হবে।' সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুবমানের সঙ্গে রবিনের বাবার ছবি। শুবমানের সৌজন্যবোধের প্রশংসা করছেন তাঁর অনুরাগীরা।

শুবমানের নেতৃত্বে খেলবেন রবিন

এবারের আইপিএল-এর নিলামে ৩.৬০ কোটি টাকা দিয়ে রবিনকে দলে নিয়েছে গুজরাট টাইটানস। নিলামে এই তরুণ ক্রিকেটারকে নিয়ে প্রচণ্ড লড়াই হয়। প্রথম আদিবাসী ক্রিকেটার হিসেবে আইপিএল-এ খেলবেন রবিন। তাঁকে নিয়ে ক্রিকেট মহলে আগ্রহ তৈরি হয়েছে। এই তরুণ ক্রিকেটারকে অনুপ্রেরণা ও সমর্থন জুগিয়ে এসেছেন বাবা। ফ্রান্সিসের বয়স ৪৮ বছর। তিনি ছেলের স্বপ্নপূরণের জন্য সবরকম চেষ্টা করেছেন। এবার আইপিএল-এ খেলার সুযোগ পেলে ভালো পারফরম্যান্স দেখানোর চেষ্টা করবেন রবিন। এই তরুণ ক্রিকেটারকে নিয়ে আশাবাদী শুবমানরা।

আইপিএল-এর আগে ভালো ফর্মে শুবমান

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন শুবমান। রাঁচি টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে ধ্রুব জুরেলকে সঙ্গে নিয়ে কঠিন পরিস্থিতিতে দুর্দান্ত লড়াই করে ভারতীয় দলকে ম্যাচ ও সিরিজ জেতান শুবমান। ধারাবাহিকতা বজায় রাখাই তাঁর লক্ষ্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

BCCI: বিসিসিআই-এর চুক্তি থেকে বাদ যুজবেন্দ্র চাহাল, ঋষভ পন্থের অবনমন

BCCI: শৃঙ্খলাভঙ্গের জের, বিসিসিআই-এর চুক্তি থেকে বাদ ঈশান কিষান, শ্রেয়াস আইয়ার

Read more Articles on
Share this article
click me!