Smriti Mandhana: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শতরান, মিতালি রাজের নজির স্পর্শ স্মৃতি মন্ধানার

ভারতের মহিলা ক্রিকেটারদের মধ্যে অন্যতম জনপ্রিয় স্মৃতি মন্ধানা। তাঁর পারফরম্যান্স ক্রিকেটপ্রেমীদের মুগ্ধ করে চলেছে। ধারাবাহিকভাবে আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে চলেছেন এই ক্রিকেটার।

Soumya Gangully | Published : Jun 16, 2024 1:44 PM IST

18
আইসিসি চ্যাম্পিয়নশিপের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অসাধারণ শতরান স্মৃতি মন্ধানার

রবিবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আইসিসি চ্যাম্পিয়নশিপের প্রথম ওডিআই ম্যাচে ওপেন করতে নেমে ১২৭ বলে ১১৭ রানের অনবদ্য ইনিংস খেললেন স্মৃতি মন্ধানা।

28
রবিবার আন্তর্জাতিক ক্রিকেটে ৭,০০০ রান পূর্ণ করে ফেললেন স্মৃতি মন্ধানা

দ্বিতীয় ভারতীয় মহিলা ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক স্তরে ৭,০০০ রান পূর্ণ করলেন স্মৃতি মন্ধানা। রবিবার ৫৬ রান করার পরেই তিনি নতুন নজির গড়েন।

38
আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে মিতালি রাজের পরেই আছেন স্মৃতি মন্ধানা

ভারতীয় মহিলা ক্রিকেটারদের মধ্যে আন্তর্জাতিক স্তরে সর্বাধিক ১০,৮৬৮ রান করেছেন প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ। তাঁর ঠিক পরেই আছেন স্মৃতি মন্ধানা।

48
ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে চলেছেন স্মৃতি মন্ধানা

অসাধারণ স্ট্রোক প্লে ও টেকনিকের জন্য বিখ্যাত স্মৃতি মন্ধানা। টেস্ট, ওডিআই, টি-২০, সব ফর্ম্যাটেই তিনি দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে চলেছেন।

58
তৃতীয় ভারতীয় মহিলা ক্রিকেটার হিসেবে ৭,০০০ রান পূরণ করার পথে হরমনপ্রীত কউর

আন্তর্জাতিক ক্রিকেটের ৩ ফর্ম্যাট মিলিয়ে এখনও পর্যন্ত ৬,৮৭০ রান করেছেন ভারতের অধিনায়ক হরমনপ্রীত কউর। তিনি তৃতীয় ভারতীয় ক্রিকেটার হিসেবে ৭,০০০ রান পূরণ করার পথে।

68
রবিবার ওডিআই ফর্ম্যাটে ষষ্ঠ শতরান করলেন ভারতের তারকা ওপেনার স্মৃতি মন্ধানা

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করতে নেমে ৯৯ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ভারতীয় দল। স্মৃতির শতরানের সুবাদে সেখান থেকে ৮ উইকেটে ২৬৫ রান করে ভারত। এর ফলে জয়ের পথ প্রশস্ত হয়।

78
বেঙ্গালুরুতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট ব্যবধানে জয় পেল ভারতীয় দল

রবিবার ভারতের ৮ উইকেটে ২৬৫ রানের জবাবা ৩৭.৪ ওভারে মাত্র ১২২ রানে অলআউট হয়ে গেল দক্ষিণ আফ্রিকা। ফলে ১৪৩ রানে জয় পেল ভারতীয় দল।

88
রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলের জয়ের কৃতিত্ব স্মৃতি মন্ধানার

রবিবার দীপ্তি শর্মা ও পূজা বস্ত্রকরের সঙ্গে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ গড়ে তোলেন স্মৃতি মন্ধানা। এর ফলে বড় রান করতে সক্ষম হয় ভারতীয় দল।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos