পরিবারের সদস্যদের উপস্থিতিতে প্রথা মেনে বিয়ে হয়ে গেল কে এল রাহুল-আথিয়া শেট্টির

ভারতীয় ক্রিকেট দলের তারকা কে এল রাহুলের সঙ্গে অভিনেত্রী আথিয়া শেট্টির বিয়ে হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন।

Web Desk - ANB | Published : Jan 23, 2023 1:01 PM IST / Updated: Jan 23 2023, 07:09 PM IST

সব জল্পনার অবসান। সোমবার বিয়ে হয়ে গেল কে এল রাহুল ও আথিয়া শেট্টির। মহারাষ্ট্রের খান্ডালায় আথিয়ার বাবা বলিউড অভিনেতা সুনীল শেট্টির বিলাসবহুল খামার বাড়িতে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়। রীতি মেনেই তাঁদের বিয়ে হয়েছে বলে জানা গিয়েছে। তাঁদের পরিবারের সদস্যরা বিয়ের সময় হাজির ছিলেন। মেয়ের বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়ার সুনীল নিজেই খামার বাড়ির বাইরে এসে সেখানে থাকা সাংবাদিকদের মধ্যে মিষ্টি বিতরণ করেন। গত কয়েক বছর ধরেই রাহুল ও আথিয়ার সম্পর্ক ক্রিকেট মহল ও বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল। গত বছর থেকে তাঁদের বিয়ের জল্পনা শুরু হয়। শেষপর্যন্ত সোমবার তাঁদের বিয়ে হয়ে গেল। শনিবার থেকে শুরু হয় বিয়ে সংক্রান্ত নানা অনুষ্ঠান। সঙ্গীত, হলদি, মেহেন্দির পর এবার চার হাত এক হল। সোমবার বিকেল ৪টে নাগাদ রাহুল-আথিয়ার বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের আসরে যাঁরা উপস্থিত ছিলেন তাঁরা সবাই নবদম্পতিকে আশীর্বাদ করেছেন।

রাহুল-আথিয়ার বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুরা হাজির ছিলেন। বলিউড তারকা ও ক্রিকেটারদের মধ্যে অনুপম খের, ইশান্ত শর্মা, অংশুলা কাপুর, কৃষ্ণা শ্রফকে সুনীলের খামার বাড়িতে প্রবেশ করতে দেখা যায়। আথিয়ার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, অতিথিদের কলাপাতায় দক্ষিণ ভারতীয় খাবার পরিবেশন করা হয়। রাহুল কর্ণাটকের ছেলে। সে কথা মাথায় রেখেই দক্ষিণ ভারতীয় খাবার পরিবেশন করা হয়। রাতে অবশ্য অন্যরকম খাবার পরিবেশন করা হবে বলে জানা গিয়েছে।

কয়েক বছর আগে ইনস্টাগ্রামে একটি পোস্টে রাহুল-আথিয়ার সম্পর্কের কথা জানা যায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যায়। সুনীল একাধিকবার রাহুলের প্রশংসা করেছেন। তিনি কিছুদিন আগে রাহুল-আথিয়ার বিয়ের ইঙ্গিত দেন। এরপর রাহুল-আথিয়ার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যায়, ২৩ জানুয়ারি তাঁদের বিয়ে হবে। সেই অনুযায়ী এদিন বিয়ে হল।

রাহুল-আথিয়ার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, বিয়ের দিন খুব বেশি অতিথিকে আমন্ত্রণ জানানো না হলেও, কিছুদিনের মধ্যেই মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে। সেই রিসেপশনে ৩,০০০-এরও বেশি অতিথি থাকতে পারেন। বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মা, অনুষ্কা শর্মা, সলমন খান, অজয় দেবগন, শাহরুখ খান, অক্ষয় কুমারের মতো তারকাদের আমন্ত্রণ জানানো হচ্ছে। ক্রিকেট ও বলিউড ছাড়াও সমাজের অন্যান্য ক্ষেত্রের নক্ষত্রদেরও আমন্ত্রণ জানানো হচ্ছে।

আরও পড়ুন-

মঙ্গলবার ভারত-নিউজিল্যান্ডের তৃতীয় ওডিআই ম্যাচ, হোয়াইটওয়াশের লক্ষ্যে রোহিতরা

মহিলাদের আইপিএল-এ ৫ দলের মালিকানা সংক্রান্ত নিলাম থেকে ৪,০০০ কোটি টাকা পেতে পারে বিসিসিআই

ভারতীয় ক্রিকেটে আরও এক তারকার উত্থান, ২০৮ রানের বিক্রমে শুবমান-এ মোহিত ক্রিকেট দুনিয়া

Share this article
click me!