কর্ণাটকের শ্রী ধর্মস্থালা মঞ্জুনাথেশ্বর মন্দিরে পুজো কে এল রাহুলের

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি মন্দিরে দেখা যায় বিরাট কোহলিকে। সম্প্রতি মন্দিরে পুজো দিতে যান ঈশান কিষানকেও। এবার মন্দিরে পুজো দিতে গেলেন কে এল রাহুল।

Soumya Gangully | Published : Jun 26, 2023 3:04 PM IST / Updated: Jun 26 2023, 09:28 PM IST

কর্ণাটকের শ্রী ধর্মস্থালা মঞ্জুনাথেশ্বর মন্দিরে পুজো দিতে গেলেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। তিনি ভগবান মঞ্জুনাথের কাছে পুজো দিলেন। রাহুল এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে আছেন। আইপিএল চলাকালীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় উরুতে চোট পেয়ে ছিটকে যান লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক রাহুল। এরপর তিনি ইংল্যান্ডে অস্ত্রোপচার করাতে যান। অস্ত্রোপচারের পর দেশে ফিরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে আছেন রাহুল। এরই মধ্যে তিনি পুজো দিতে গেলেন। দক্ষিণ কর্ণাটকের এই বিখ্যাত মন্দিরে পুজো দিতে গিয়ে ধর্মাধিকারী ড. ডি বীরেন্দ্র হেগ্গাড়ের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন রাহুল। তাঁকে সংবর্ধনা দেন ধর্মাধিকারী। সেই সময় উপস্থিত ছিলেন হেমবতী ভি হেগ্গাড়ে, হর্ষেন্দ্র কুমার, সুপ্রিয়া হর্ষেন্দ্র কুমার, শ্রেয়াস কুমার।

চোটের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে পারেননি রাহুল। এশিয়া কাপেও হয়তো খেলতে পারবেন না এই ব্যাটার। তিনি ওডিআই বিশ্বকাপের আগে ফিট হয়ে ওঠার চেষ্টা করছেন। তবে দ্রুত ফিট হয়ে ওঠার জন্য ঝুঁকি নিতে চাইছেন না রাহুল। বিশেষজ্ঞদের পরামর্শ মেনেই তাঁর রিহ্যাব চলছে। এরই মধ্যে তিনি মন্দিরে পুজো দিতে গেলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল। ক্রিকেটপ্রেমীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

সম্প্রতি কর্ণাটকের বাগলাকোটের এক পড়ুয়া অর্থের অভাবে সিএ পড়া চালিয়ে যাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়েছিলেন। সে কথা জানতে পেরে তাঁকে সাহায্য করেছেন রাহুল। তাঁর এই উদ্যোগের প্রশংসা করেছেন ক্রিকেটপ্রেমীরা। 

ভারতীয় দলের হয়ে রাহুল শেষ ম্যাচ খেলেন এ বছরের মার্চে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে ভালো পারফরম্যান্স দেখান এই ব্যাটার। তিনি এই সিরিজে ১১৬ রান করেন। তাঁর ব্যাটিংয়ের গড় ছিল ৫৮। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি রান করেন রাহুলই। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে তাঁর অভাব অনুভব করেছে ভারতীয় দল। ওয়েস্ট ইন্ডিজ সফরে হয়তো খুব বেশি সমস্যা হবে না। তবে এশিয়া কাপেও রাহুল না থাকায় সমস্যায় পড়তে পারে ভারতীয় দল।

রাহুলের পাশাপাশি চোট পেয়েছেন মিডল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ারও। তিনি চোটের জন্য আইপিএল-এ খেলতে পারেননি। শ্রেয়াস কবে ফিট হয়ে জাতীয় দলে ফিরবেন, সেটা এখনও জানা যায়নি। তবে চোট সারিয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজেই জাতীয় দলে ফিরতে পারেন পেসার জসপ্রীত বুমরা।

আরও পড়ুন-

Mahendra Singh Dhoni: উড়ানে ক্যান্ডি ক্রাশ খেলছেন ধোনি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্ত্রী, মেয়েকে নিয়ে মাসাইমারায় সচিন তেন্ডুলকর, উপভোগ করছেন আফ্রিকার জঙ্গল

ওডিআই ফর্ম্যাটের ইতিহাসে দ্বিতীয় সর্বাধিক রানের ব্যবধানে জয়, ইতিহাস জিম্বাবোয়ের

Read more Articles on
Share this article
click me!