উড়ানের ইকনমি ক্লাসের আসনে বসে ক্যান্ডি ক্রাশ খেলছেন ধোনি, ভাইরাল ভিডিও

এবারের আইপিএল-এর পরেই হাঁটুর অস্ত্রোপচার করাতে মুম্বই যান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি পরের আইপিএল-এও খেলতে চান। সেই কারণেই ফিট হয়ে উঠতে চাইছেন ধোনি।

Soumya Gangully | Published : Jun 26, 2023 8:19 AM IST / Updated: Jun 26 2023, 02:54 PM IST

ভারতে তো বটেই, সারা ক্রিকেট দুনিয়াতেই অত্যন্ত জনপ্রিয় মহেন্দ্র সিং ধোনি। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, এখনও আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দলকে ২ বার আইপিএল জিতিয়েছেন ধোনি। এবার হাঁটুর চোট নিয়ে খেলেই চেন্নাই সুপার কিংসকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন ধোনি। ফলে তাঁর প্রতি ক্রিকেট মহলের শ্রদ্ধা বেড়ে গিয়েছে। সম্প্রতি ইন্ডিগোর উড়ানে ইকনমি ক্লাসে দেখা যায় ধোনিকে। তাঁকে দেখতে পেয়েই সহযাত্রীরা উত্তেজিত হয়ে ওঠেন। সবাই ধোনিকে সাদর অভ্যর্থনা জানান। ফ্লাইট অ্যাটেনডেন্ট ধোনিকে চকোলেট উপহার দেন। সহযাত্রীরা সবাই ধোনিকে অভিবাদন জানান। ধোনিও পাল্টা সবার সঙ্গে ভালো ব্যবহার করেন। তাঁর আচরণে মুগ্ধ হন সবাই। ধোনি বরাবরই সাধারণভাবে থাকতে পছন্দ করেন। ফের তিনি সবাইকে মুগ্ধ করলেন। অনুরাগীরা সবাই ধোনির উচ্ছ্বসিত প্রশংসা করছেন।

উড়ানে নির্দিষ্ট আসনে বসে ধোনিকে 'ক্যান্ডি ক্রাশ' খেলতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ধোনি বরবারই ভিডিও গেমসের ভক্ত। 'কল অফ ডিউটি', 'ফিফা', 'পাবজি' খেলতে ভালোবাসেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাতীয় দলে ধোনির প্রাক্তন সতীর্থ ইশান্ত শর্মা বলেছেন, ‘মাহি ভাই অনলাইন গেমস, ভিডিও গেমস খেলতে ভালোবাসেন। তিনি কল অফ ডিউটি খেলতে ভালোবাসেন। পাবজির প্রতি বিশেষ ভালোবাসা রয়েছে মাহি ভাইয়ের।’ 

 

 

বিভিন্ন গেমসের প্রতি ধোনির ভালোবাসা নিয়ে বরাবরই চর্চা করেন তাঁর অনুরাগীরা। সতীর্থ ক্রিকেটাররাও ধোনির ভিডিও গেমস, অনলাইন গেমস খেলা নিয়ে চর্চা করেন। 

 

 

এবারের আইপিএল শুরু থেকেই হাঁটুর চোট নিয়ে খেলেন ধোনি। আইপিএল-এর মাঝপথে সে কথা জানান চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং। আইপিএল ফাইনালের পর ধোনি বলেন, ‘আমি অবসর নেব কি না এই প্রশ্নের জবাব খুঁজছেন সবাই। এটাই অবসরের কথা ঘোষণা করার জন্য সবচেয়ে ভালো সময়। কিন্তু আমি যে পরিমাণে ভালোবাসা পেয়েছি, তাতে মনে হচ্ছে এখনই অবসর নেওয়া ঠিক হবে না। এখান থেকে সরে যাওয়া সহজ কাজ, কিন্তু কঠিন কাজ হবে ৯ মাস ধরে কঠার পরিশ্রম করে আরও একবার আইপিএল খেলার চেষ্টা করা। আমার পক্ষ থেকে সেটা উপহার হবে। যদিও আমার শরীরের পক্ষে কাজটা সহজ হবে না।’ ধোনির এই কথা শুনে আশ্বস্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের সমর্থকরা। তাঁদের আশা, আগামী মরসুমেও খেলবেন ধোনি

আরও পড়ুন-

কপিল দেবই আসল 'ক্যাপ্টেন কুল', বিশ্বকাপ জয়ের ৪০ বছর পূর্তিতে প্রশংসা সুনীল গাভাসকরের

১৯৮৩ সালের বিশ্বকাপ জয় আমার জীবন বদলে দিয়েছিল, চ্যাম্পিয়নদের শ্রদ্ধা সচিন তেন্ডুলকরের

Ravindra Jadeja: ক্রিকেট থেকে বিরতি, ঘোড়ায় চড়ে ঘুরছেন রবীন্দ্র জাদেজা

Read more Articles on
Share this article
click me!