Ravichandran Ashwin: অযোধ্যায় রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রিত অশ্বিন

সোমবার অযোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হতে চলেছে। সারা দেশের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা এই অনুষ্ঠানে আমন্ত্রিত। তাঁদের অন্যতম রবিচন্দ্রন অশ্বিন।

Soumya Gangully | Published : Jan 19, 2024 8:57 AM IST / Updated: Jan 19 2024, 03:06 PM IST

সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির পর এবার অযোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠার বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত হলেন ভারতীয় দলের তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। শুক্রবার চেন্নাইয়ে নিজের বাড়িতেই আমন্ত্রণপত্র গ্রহণ করেন অশ্বিন। এদিন তাঁর বাড়িতে যান তামিলনাড়ুর রাজ্য বিজেপি সম্পাদক ড. এস জি সুরিয়া ও রাজ্য বিজেপি সহ-সভাপতি ভেঙ্কটরমন সি। তাঁরা অশ্বিনের হাতে রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে আমন্ত্রণপত্র তুলে দেন। সোশ্যাল মিডিয়ায় আমন্ত্রণপত্র হাতে অশ্বিনের ছবি ভাইরাল। তবে আমন্ত্রণপত্র গ্রহণ করলেও, বিরাট ও অশ্বিনের পক্ষে বোধহয় অযোধ্যায় যাওয়া সম্ভব হবে না। কারণ, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য শনিবার হায়দরাবাদে ভারতীয় দলের প্রস্তুতি শিবির শুরু হচ্ছে। এই শিবিরে বিরাট ও অশ্বিন থাকবেন।

সোমবার অযোধ্যায় আমন্ত্রিত ৬,০০০ মানুষ

অযোধ্যায় রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। সোমবার এই বিশেষ অনুষ্ঠানে ৬,০০০-এরও বেশি মানুষ আমন্ত্রিত। সমাজের বিভিন্ন ক্ষেত্রের ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। ক্রীড়াবিদ, অভিনেতা, রাজনীতিবিদদের পাশাপাশি আরও অনেকে আমন্ত্রিত। সবাইকে আমন্ত্রণের দায়িত্ব নিয়েছে শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট। এই ট্রাস্টের পক্ষ থেকেই শুক্রবার অশ্বিনকে আমন্ত্রণ জানানো হল।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত অশ্বিন

২৫ জানুয়ারি শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। ৫ বছর পর ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামছে ভারতীয় দল। ফলে এই সিরিজ অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। শুক্রবারই অ্যাডিলেড টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১০ উইকেটে হারিয়ে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট তালিকায় ভারতকে টপকে শীর্ষে পৌঁছে গিয়েছে অস্ট্রেলিয়া। ফলে টানা তৃতীয়বার টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার আশা বাঁচিয়ে রাখতে হলে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে জয় পেতে হবে ভারতকে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রিত ধোনি

Ram Mandir: অযোধ্যা রাম মন্দিরে নতুন মূর্তির সঙ্গে গর্ভগৃহে থাকবে ৭০ বছর পুরনো রামলালাঃ চম্পত রাই

Read more Articles on
Share this article
click me!