'প্রচণ্ড কষ্ট এবং রাগ হচ্ছে' আর জি কর কাণ্ড নিয়ে এবার বিস্ফোরক ক্রিকেটার ঋদ্ধিমান সাহা

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর (RG Kar) কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন ক্রিকেটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

Subhankar Das | Published : Aug 17, 2024 1:50 PM IST / Updated: Aug 17 2024, 07:25 PM IST

উত্তাল গোটা রাজ্য, স্তম্ভিত সমগ্র দেশ। আর এবার আর জি কর (RG Kar) কাণ্ডের বিচার চেয়ে প্রতিবাদ জানালেন ক্রিকেটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

কলকাতার প্রথম সারির সরকারি হাসপাতালে রাতের অন্ধকারে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। আর জি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (RG Kar Medical College & Hospital) ঘটে যাওয়া এই নৃশংস হত্যার তদন্তভার ইতিমধ্যেই হাতে নিয়েছে সিবিআই (CBI)।

Latest Videos

এবার এই প্রসঙ্গে সরব হলেন বাঙালি ক্রিকেটার ঋদ্ধিমান সাহা। সোশ্যাল মিডিয়াতে তিনি লেখেন, “এই ঘটনায় আমার হৃদয় ভেঙে গেছে। আমার শহর কলকাতায় যে জঘন্য ঘটনা ঘটেছে, সেটা নিয়ে লিখছি শুধুমাত্র নিজেকে শান্ত করার জন্য। বাবা হিসেবে আমার প্রচণ্ড কষ্ট এবং রাগ হচ্ছে। নিজের সন্তানদের যদি সুরক্ষিত করে না রাখতে পারি, তাহলে আমরা নিজেদের মানুষ বলব কী করে?”

আরও পড়ুনঃ

আর জি করে ঘটে যাওয়া নৃশংস ঘটনা নাড়া দিল বুমরাকেও, কী লিখলেন এই জাতীয় ক্রিকেটার?

তাঁর কথায়, “গোটা সমাজের জেগে ওঠা উচিৎ। এই বিশ্বকে মেয়েদের জন্য আরও সুন্দর করে তুলতে হবে। তারা যেন সবসময় সুরক্ষিত থাকতে পারেন। কোনওরকম ভয়ডর ছাড়া রাস্তায় হাঁটতে পারেন।”

কঠোর ভাষায় শিলিগুড়ির পাপালি বলেন, “যারা এই ঘটনা ঘটিয়েছে, তাদের সবার কঠিন শাস্তির আবেদন জানাচ্ছি। এমন শাস্তি দিতে হবে যে, যাতে আর কেউ এমন কিছু করার কথা ভাবতেও না পারে। প্রয়োজনে আইন বদলাতে হবে। আমি ক্রিকেটার কিংবা তারকা হিসেবে এই কথা বলছি না। একজন বাবা এবং একজন মানুষ হিসেবে এই লেখা লিখছি। এমন পৃথিবী গড়তে হবে, যেখানে সন্তানরা নির্ভয়ে থাকতে পারে।”

নিজের সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) পোস্ট শেয়ার করেন তিনি। সেইসঙ্গে, তাঁর বার্তা “নারীর পথ বদলে নয়, জোর দিতে হবে পরিবেশ বদলে।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case