বেন স্টোকসকে দলে পেয়ে খুশি ধোনি, জানালেন চেন্নাই সুপার কিংসের সিইও

এবারের আইপিএল-এর নিলামে ভাল দল গড়েছে চেন্নাই সুপার কিংস। দল নিয়ে খুশি মহেন্দ্র সিং ধোনি, জানালেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।

 

Web Desk - ANB | Published : Dec 24, 2022 3:35 PM IST / Updated: Dec 26 2022, 12:18 AM IST

আগামী আইপিএল-এ একসঙ্গে খেলবেন মহেন্দ্র সিং ধোনি ও বেন স্টোকস। ইংল্যান্ডের এই অলরাউন্ডারকে দলে পেয়ে খুশি ধোনি। এমনই জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন। তিনি জানিয়েছেন, 'আমরা স্টোকসকে দল পেয়ে উচ্ছ্বসিত। ওকে আমরা সবার শেষে দলে পেয়েছি। তাই আমরা সৌভাগ্যবান বলেই মনে হচ্ছে। আমরা দলে একজন অলরাউন্ডারকে চাইছিলাম। আমাদের দলে স্টোকস আসায় এম এস খুশি।' বিশ্বনাথন আরও বলেছেন, 'সিএসকে দল ভাল হয়েছে বলেই মনে হচ্ছে। আমার আশা, আগামী মরসুমে আমাদের ফল খুব ভাল হবে। আমরা সবসময় একটি নির্দিষ্ট পন্থা মেনে চলি। তার ফলেই আমাদের পক্ষে ভাল ফল করা সম্ভব হয়।' আগামী আইপিএল-এ ধোনিই কি সিএসকে-র নেতৃত্বে থাকবেন? বিশ্বনাথন জানালেন, 'এম এস অধিনায়ক থাকতেই পারে। তবে এ বিষয়ে নির্দিষ্ট সময়ে এম এস-ই সিদ্ধান্ত নেবে। কাইল জেমিয়েসনের চোট ছিল। সেই কারণেই হয়তো অন্যরা ওর দিকে নজর দেয়নি। আমরা (স্টিফেন) ফ্লেমিংয়ের কাছ থেকে জানতে পারি, জেমিয়েসনের চোট সেরে গিয়েছে। ও মাঠে ফেরার জন্য় তৈরি। সেই কারণে ওকে দলে নিতে ঝাঁপাই আমরা।'

শুক্রবার আইপিএল-এর নিলামে ১৬.২৫ কোটি টাকা দিয়ে ইংল্যান্ডের অলরাউন্ডার স্টোকসকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। এই অলরাউন্ডারের বেস প্রাইস ছিল ২ কোটি টাকা। ২০১৯ সালে ওডিআই বিশ্বকাপ এবং এ বছরের টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া ইংল্যান্ড দলের অন্যতম সদস্য স্টোকস। তিনি এখন ইংল্যান্ডের অধিনায়ক। গত কয়েক বছর ধরেই অসাধারণ ফর্মে স্টোকস। সেই কারণেই তিনি আইপিএল নিলামে বিপুল অর্থ পেলেন।

আগামী আইপিএল-এ চেন্নাই সুপার কিংস ধোনি ও স্টোকস ছাড়াও আছেন ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, অম্বাতি রায়াডু, শুভ্রাংশু সেনাপতি, মইন আলি, শিবম দুবে, রাজবর্ধন হাঙ্গারগেকর, ডোয়েন প্রিটোরিয়াস, মিচেল স্যান্টনার, রবীন্দ্র জাদেজা, তুষার দেশপাণ্ডে, মুকেশ চৌধুরী, মাথিসা পথিরানা, সিমরণজিৎ সিং, অজিঙ্কা রাহানে, শেখ রশিদ, নিশান্ত সিন্ধু, কাইল জেমিয়েসন, অজয় মণ্ডল ও ভগৎ ভার্মা।

আইপিএল-এর ইতিহাসে অন্যতম সফল দল সিএসকে। এবারও ভাল দল গড়েছেন বিশ্বনাথনরা। ধোনি, জাদেজা ছাড়াও দলের ভরসা স্টোকস, রায়াডু, রুতুরাজ। আইপিএল-এর ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। তাঁর ক্ষুরধার মস্তিষ্ক দলকে বহু ম্যাচ জিততে সাহায্য করেছে। এবারও দলকে জেতাতে তৈরি ধোনি। তাঁর উপরেই সবচেয়ে বেশি ভরসা করছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন-

আইপিএল-এ ইতিহাস স্যাম কারানের, কোনও দলেই সুযোগ পেলেন না দাদা টম কারান

অর্থই সব নয়, স্যাম কারানের রেকর্ড দর প্রসঙ্গে মন্তব্য আইপিএল চেয়ারম্যানের

শুক্রবার হল আইপিএল নিলাম, শাকিব, লিটন-সহ ৮ ক্রিকেটারকে নিল কেকেআর

Read more Articles on
Share this article
click me!