পাঞ্জাবের ক্রিকেটারের কাছ থেকে টাকা চেয়েছেন চান্নির ভাইপো, অভিযোগ পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর

পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির ভাইপো জশনের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন পাঞ্জাবের বর্তমান মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। 

Web Desk - ANB | Published : May 31, 2023 12:20 PM IST / Updated: May 31 2023, 06:47 PM IST

পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির ভাইপো জশনের বিরুদ্ধে পাঞ্জাব কিংসের এক ক্রিকেটারের কাছ থেকে ২ কোটি টাকা চাওয়ার অভিযোগ এনেছেন পাঞ্জাবের বর্তমান মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। ২২ মে প্রথমবার এই অভিযোগ করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। তবে সেদিন তিনি ওই ক্রিকেটারের নাম বলেননি। শুধু জানিয়েছিলেন, আইপিএল-এর দল পাঞ্জাব কিংসের সঙ্গে যুক্ত ওই ক্রিকেটার। বুধবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠকে দাবি করেছেন, সরকারি চাকরি পাইয়ে দেওয়ার জন্য পাঞ্জাব কিংসের ক্রিকেটার জস ইন্দার সিংয়ের কাছ থেকে ২ কোটি টাকা দাবি করেন জশন। সাংবাদিক বৈঠকে অভিযোগকারী ক্রিকেটার ও তাঁর বাবা মনজিন্দর সিংকে হাজির করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছেন, পাঞ্জাব কিংস দলে থাকলেও, প্রথম একাদশে ছিলেন না জস ইন্দার। মনজিন্দরের সঙ্গে চান্নির ছবিও সাংবাদিকদের দেখিয়েছেন ভাগবন্ত। এর আগে এই অভিযোগ অস্বীকার করেন চান্নি। তবে বুধবার নতুন করে যে অভিযোগ এনেছেন ভাগবন্ত, সে ব্যাপারে এখনও পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ভাগবন্তের দাবি, পাঞ্জাব ভবনে গিয়ে চান্নির সঙ্গে দেখা করেছিলেন পাঞ্জাব কিংসের এই ক্রিকেটার ও তাঁর বাবা। সেই সময় চান্নি তাঁদের আশ্বাস দেন, সরকারি চাকরির ব্যবস্থা করে দেবেন। এরপর জস ইন্দার ও তাঁর বাবাকে জশনের সঙ্গে দেখা করতে বলেন চান্নি। সে কথা শুনে পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভাইপোর সঙ্গে দেখা করেন জস ইন্দার ও তাঁর বাবা। তখনই টাকা দাবি করেন জশন।

এর আগে ভগবন্ত দাবি করেছিলেন, হিমাচল প্রদেশের ধরমশালায় আইপিএল-এর ম্যাচ দেখতে গিয়ে পাঞ্জাবের এক ক্রিকেটারের সঙ্গে তাঁর কথা হয়। সেই ক্রিকেটার তাঁকে বলেন, তিনি স্পোর্টস কোটায় সরকারি চাকরির জন্য আবেদন করেন। সে ব্যাপারেই কথা বলার জন্য জশনের সঙ্গে দেখা করেন ওই ক্রিকেটার। তাঁর কাছ থেকে 'দুই' দাবি করেন চান্নির ভাইপো। জস ইন্দার ভেবেছিলেন, তাঁর কাছ থেকে ২ লক্ষ টাকা চেয়েছেন জশন। কিন্তু চান্নির ভাইপো তাঁকে বলেন, ২ লক্ষ না, ২ কোটি টাকা দিতে হবে। সেই সময় ভাগবন্ত বলেন, ৩১ মে-র মধ্যে সব অভিযোগের জবাব দিতে হবে চান্নিকে। তিনি জবাব দিতে না পারলে প্রকাশ্যে যাবতীয় তথ্য প্রকাশ করে দেবেন। সেই অনুযায়ী বুধবার সাংবাদিক বৈঠকে জস ইন্দার ও মনজিন্দরকে হাজির করে টাকা চাওয়ার অভিযোগ এনেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী

আরও পড়ুন-

IPL Final: ট্যুইট করে অভিনন্দন সুন্দর পিচাইয়ের, ধন্যবাদ চেন্নাই সুপার কিংসের

WTC Final 2023: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতীয় দলের কাজ কঠিন, মত গাভাসকরের

শেষ বলে জাদেজার কামাল, পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস

Read more Articles on
Share this article
click me!