IPL 2023: ধোনির নিষ্ঠা আগের মতোই, আরও অনেকদিন খেলতে পারে, মন্তব্য জাদেজার

এবারের আইপিএল-এ খুব বেশি ব্যাটিংয়ের সুযোগ না পেলেও, যতটুকু সময় ব্যাটিং করেছেন ভালো পারফরম্যান্স দেখিয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি কিপিংও ভালো করছেন।

Web Desk - ANB | Published : Apr 22, 2023 9:02 AM IST / Updated: Apr 22 2023, 03:57 PM IST

শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের পরেই আইপিএল থেকেও অবসরের ইঙ্গিত দিয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি বলেছেন, 'কেরিয়ারের শেষ পর্যায় উপভোগ করা জরুরি।' তবে ধোনি সরে যেতে চাইলেও, তাঁকে দলে চাইছেন সিএসকে সমর্থকরা। ধোনির সতীর্থরাও চাইছেন তিনি খেলা চালিয়ে যান। সিএসকে-র অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বলেছেন, 'মহেন্দ্র সিং ধোনি এখনও নিষ্ঠাবান। ও যেটাই করুক, ব্যাটিং বা কিপিং, ও খেলা চালিয়ে যেতে পারে।' হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটিং করার প্রয়োজন হয়নি ধোনির। তবে কিপিংয়ে অসাধারণ দক্ষতার পরিচয় দেন সিএসকে অধিনায়ক। তিনি দুর্দান্ত ভঙ্গিতে মাহিশ থাকসানার বলে হায়দরাবাদের অধিনায়ক এইডেন মার্করামের ক্যাচ নেন। জাদেজার বলে ময়ঙ্ক আগরওয়ালকে স্টাম্প করে দেন ধোনি। তিনি ওয়াশিংটন সুন্দরকে রান আউট করে দেন। এই পারফরম্যান্স দেখেই জাদেজা চাইছেন আরও অনেকদিন খেলুন ধোনি।

নিজের পারফরম্যান্স প্রসঙ্গে জাদেজা বলেছেন, ‘চেন্নাইয়ে এসে এম এ চিদম্বরম স্টেডিয়ামের উইকেট দেখে খুব খুশি হয়েছিলাম। আমি জানতাম, এই উইকেট থেকে সাহায্য পাওয়া যাবে। আমি ফুল লেংথ ডেলিভারি না করার চেষ্টা করছিলাম। উইকেট টু উইকেট বোলিং করার চেষ্টা করছিলাম। দল হারুক বা জিতুক, সিএসকে সমর্থকরা সবসময় আমাদের পশে থাকেন।’

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪ ওভার বোলিং করে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন জাদেজা। তিনি প্রথম উইকেট নেন অভিষেক শর্মার। এই ব্যাটারকে শট খেলতে বাধ্য করার জন্য শর্ট বল করেন জাদেজা। সেই বলে বাউন্ডারি মারার চেষ্টা করেন অভিষেক। তবে তাঁর খেলা শট সরাসরি লং অনে ফিল্ডিং করা অজিঙ্কা রাহানের হাতে চলে যায়। ২৬ বলে ৩৪ রান করে আউট হয়ে যান অভিষেক। এরপর ম্যাচের ১২-তম ওভারে বিপজ্জনক হয়ে ওঠা রাহুল ত্রিপাঠিকে আউট করে দেন জাদেজা। ফুল লেংথ ডেলিভারিতে স্লগ-স্যুইপ করার চেষ্টা করেন ত্রিপাঠি। কিন্তু বলটি তাঁর ব্যাটের কানায় লেগে শর্ট ফাইন লেগে দাঁড়িয়ে থাকা আকাশ সিংয়ের হাতে চলে যায়। ২১ বলে ২১ রান করে আউট হয়ে যান ত্রিপাঠি। ১৪-তম ওভারের পঞ্চম বলে ময়ঙ্ক আগরওয়ালকে আউট করে দেন জাদেজা। তাঁর বলে স্টাম্প করে দেন ধোনি। 

হায়দরাবাদের বিরুদ্ধে সহজ জয় পাওয়ার পর এবার কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে সিএসকে। রবিবার ইডেন গার্ডেন্সে এই ম্যাচ ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উৎসাহ তুঙ্গে।

আরও পড়ুন-

চুনী গোস্বামীর নামাঙ্কিত গেট উদ্বোধন, সুনীল গাভাসকরের মুখে জয় মোহনবাগান

IPL 2023: ফিট হয়ে উঠছেন ধোনি, চোট পেয়ে আরও এক সপ্তাহ মাঠের বাইরে বেন স্টোকস

IPL 2023: কেরিয়ারের শেষ পর্যায় উপভোগ করা জরুরি, হায়দরাবাদকে হারানোর পর মন্তব্য ধোনির

Read more Articles on
Share this article
click me!