WTC Final 2023: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের সময় কেমন থাকবে লন্ডনের আবহাওয়া?

৭ জুন শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। লন্ডনের দ্য ওভালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে ভারতীয় দল। ইংল্যান্ডের আবহাওয়া যে কোনও সময়ই বদলে যেতে পারে। সেই কারণে আবহাওয়া নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। ভারত ও অস্ট্রেলিয়া দল আবহাওয়ার পূর্বাভাস দেখছে।

Web Desk - ANB | Published : Jun 3, 2023 5:50 PM IST

17
৭ জুন শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লড়াই করতে তৈরি ভারত

৭ জুন লন্ডনের দ্য ওভালে শুরু হচ্ছে বিশ্ব চ্যাম্পিয়নশিপ ফাইনাল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নামছে ভারতীয় দল। লড়াই করতে তৈরি রোহিত শর্মা, বিরাট কোহলিরা।

27
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের সময় লন্ডনে বৃষ্টির পূর্বাভাস নেই

ইংল্যান্ডের আবহাওয়ার খামখেয়ালিপনা সবারই জানা। আগাম কিছু বলা কঠিন। কিন্তু তা সত্ত্বেও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চলাকালীন লন্ডনে বৃষ্টির পূর্বাভাস নেই।

37
৭ জুন ম্যাচের প্রথম দিন মেঘলা আবহাওয়া থাকলেও বৃষ্টির পূর্বাভাস নেই

আবহাওয়া দফতর জানিয়েছে, ৭ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিন মেঘলা আবহাওয়া থাকবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে বৃষ্টির পূর্বাভাস নেই।

47
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দ্বিতীয় ও তৃতীয় দিনও বৃষ্টির পূর্বাভাস নেই

আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দ্বিতীয় ও তৃতীয় দিন তাপমাত্রা কম থাকতে পারে। তবে বৃষ্টির পূর্বাভাস নেই।

57
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ৫ দিনই জোরালো বাতাস বইতে পারে জানিয়েছে আবহাওয়া দফতর

ক্রিকেট ম্যাচের সময় জোরালো বাতাস বইলে পেসারদের সুবিধা হয়। ইংল্যান্ডের পিচ থেকে এমনিতেই সাহায্য পান পেসাররা। তার সঙ্গে ৫ দিনই জোরালো বাতাস পেলে আরও সুবিধা হবে মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদবদের।

67
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে রিজার্ভ ডে আছে, ফলে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা নেই

ইংল্যান্ডের আবহাওয়ার কথা মাথায় রেখেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। ফলে ম্যাচ ভালোভাবে শেষ হওয়া নিয়ে কোনও চিন্তা নেই।

77
ভারতীয় দল আবহাওয়ার দিকে নজর রাখলেও, নিজেদের প্রস্তুতি নিয়েই ব্যস্ত

আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টি হবে না বলে জানিয়ে দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লড়াই করার জন্য ভালোভাবেই প্রস্তুতি নিচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos