Spiderman: আইপিএল-এর মাঝেই ভারতীয়-স্পাইডারম্যান শুবমান গিল, উচ্ছ্বসিত অনুরাগীরা

সারা বিশ্বে জনপ্রিয় স্পাইডারম্যান। এই বিখ্যাত চরিত্রের আদলে তৈরি ভারতীয় সুপারহিরো পবিত্র প্রভাকরকে নিয়ে ছবি মুক্তি পেতে চলেছে। এই ছবি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে।

Web Desk - ANB | Published : May 11, 2023 11:01 AM IST / Updated: May 11 2023, 05:21 PM IST

নতুন প্রজন্মের ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অন্যতম জনপ্রিয় ওপেনিং ব্যাটার শুবমান গিল। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি আইপিএল-এও দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন এই তরুণ ব্যাটার। তবে এবার ক্রিকেটের বাইরে অন্য ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন এই ক্রিকেটার। ভারতীয়-স্পাইডারম্যান পবিত্র প্রভাকরের কণ্ঠস্বর হিসেবে শোনা যাবে শুবমানের কণ্ঠ। হিন্দি ও পাঞ্জাবি ভাষায় পবিত্র প্রভাকরের কণ্ঠস্বরের পিছনে থাকছেন শুবমান। ফলে ভারতীয়-স্পাইডারম্যান নিয়ে দর্শকদের আগ্রহ বেড়ে গিয়েছে। শুবমানও এই চরিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। এই ক্রিকেটার বলেছেন, 'আমি স্পাইডারম্যান দেখে বড় হয়েছি। আমার সবচেয়ে পছন্দের সুপারহিরোদের অন্যতম স্পাইডারম্যান। এবার ভারতীয়-স্পাইডারম্যান প্রথমবার বড়পর্দায় আত্মপ্রকাশ করছে। এই ছবির হিন্দি ও পাঞ্জাবি সংস্করণে আমাদের ভারতীয়-স্পাইডারম্যান পবিত্র প্রভাকরের জন্য কণ্ঠ দিতে পারা আমার জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা। আমি এই সিনেমাটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।'

ভারতে ২ জুন মুক্তি পাচ্ছে 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স'। ইংরাজি, হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালায়লাম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি ও বাংলা ভাষায় মুক্তি পাচ্ছে ছবিটি। সম্প্রতি এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এই ট্রেলার দেখেই উচ্ছ্বসিত দর্শকরা। তাঁরা ছবিটি মুক্তির অপেক্ষায়। এর আগে ২০২১ সালে মুক্তি পেয়েছিল 'স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম'। সেই ছবিটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এবার পর্দায় দেখা যাবে ভারতীয়-স্পাইডারম্যানের কীর্তি। এই প্রথম কোনও ক্রীড়াবিদ স্পাইডারম্যানের চরিত্রে ডাবিং করলেন। ফলে ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়ে গিয়েছে।

এ প্রসঙ্গে সোনি পিকচার্স রিলিজিং ইন্টারন্যাশনাল ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার ও হেড শনি পঞ্জিকরণ বলেছেন, ‘২ জুন সত্যিই সারা দেশের সব স্পাইডারম্যান অনুরাগীদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আমরা নিশ্চিত যে 'স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম' যেমন জনপ্রিয় হয়েছিল, এই ছবিটিও দর্শকরা একইরকমভাবে পছন্দ করবেন। এই ছবিটিও জনপ্রিয় হবে। শুবমান গিলের সাথে এই ছবিতে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত। কারণ তিনি শুধুমাত্র একজন ইয়ুথ আইকনই নন, একজন সত্যিকারের নায়ক। তিনি আন্তর্জাতিক ক্রিকেটে আমাদের দেশের প্রতিনিধিত্ব করেছেন এবং তাঁর অন-গ্রাউন্ড বীরত্বের মাধ্যমে লক্ষ লক্ষ ক্রিকেটভক্তকে মুগ্ধ করেছেন।'

সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় শুবমান। ইতিমধ্যেই ভারতীয়-স্পাইডারম্যান হিসেবে এই ক্রিকেটারের ডাবিং নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। ক্রিকেটপ্রেমী ও চলচ্চিত্রপ্রেমীরা বড়পর্দায় শুবমানের কণ্ঠস্বর শোনার জন্য অপেক্ষা করছেন।

আরও পড়ুন-

Alia Bhatt: নেপোটিজমের বিষয়ে কী বললেন আলিয়া, স্বীকার করলেন 'আমি বিশেষ সুবিধা পেয়েছি'

IPL 2023: ইতিহাস গড়ার লক্ষ্যে যুজবেন্দ্র চাহাল, প্লে-অফের লড়াইয়ে কেকেআর-রাজস্থান রয়্যালস

MS Dhoni : অস্কারজয়ী তথ্যচিত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সংবর্ধনায় মহেন্দ্র সিং ধোনি

Read more Articles on
Share this article
click me!