IPL 2023: আইপিএল-এ রিঙ্কু সিংয়ের পারফরম্যান্সে মুগ্ধ, ফোন করলেন রজনীকান্ত

এবারের আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন কলকাতা নাইট রাইউডার্সের ব্যাটার রিঙ্কু সিং। তাঁর পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট দুনিয়া। অন্যান্য জগতের তারকারাও রিঙ্কুর প্রশংসা করছেন।

Web Desk - ANB | Published : May 13, 2023 7:47 AM IST / Updated: May 13 2023, 02:50 PM IST

রবিবার আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচের আগে কেকেআর তারকা রিঙ্কু সিংকে ফোন করলেন ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা রজনীকান্ত। তিনিও সাধারণ ক্রিকেটপ্রেমীদের মতোই এবারের আইপিএল-এ রিঙ্কুর পারফরম্যান্সে মুগ্ধ। সেই কারণেই ফোন করে রিঙ্কুর সঙ্গে কথা বললেন রজনীকান্ত। তিনি রিঙ্কুর প্রশংসা করার পাশাপাশি ভবিষ্যতে আরও ভালো পারফরম্যান্স দেখানোর ব্যাপারে উৎসাহিতও করেছেন। চেন্নাইয়ে রিঙ্কুর সঙ্গে দেখাও করতে পারেন রজনীকান্ত। তাঁকে প্রায়ই ক্রিকেট মাঠে দেখা যায়। রবিবারের ম্যাচেও চিপকের গ্যালারিতে দেখা যেতে পারে এই চলচ্চিত্র তারকাকে। তখনই হয়তো রিঙ্কুর সঙ্গে দেখা হতে পারে তাঁর।

এবারের আইপিএল-এ এখনও পর্যন্ত ১২ ম্যাচ খেলে ৩৫৩ রান করেছেন রিঙ্কু। তাঁর ব্যাটিং গড় ও স্ট্রাইক রেট নজরকাড়া। কেকেআর-কে একাধিক ম্যাচে শেষ বলে জয় এনে দিয়েছেন রিঙ্কু। গুজরাট টাইটানসের বিরুদ্ধে শেষ ওভারে ৫টি ওভার-বাউন্ডারি মেরে কেকেআর-কে জেতান রিঙ্কু। পাঞ্জাব কিংসের বিরুদ্ধেও শেষ বলে বাউন্ডারি মেরে কেকেআর-কে জেতান এই ব্যাটার। নীতীশ রানা, আন্দ্রে রাসেলরা রিঙ্কুর প্রশংসা করছেন। কেকেআর সমর্থকরাও রিঙ্কুকে নিয়ে উচ্ছ্বসিত। রজনীকান্ত নিজের শহরের দল চেন্নাই সুপার কিংসের সমর্থক। তবে ক্রিকেটপ্রেমী হিসেবে তিনি রিঙ্কুর ব্যাটিংয়ে মুগ্ধ। সেই কারণেই এই ব্যাটারের প্রশংসা করছেন রজনীকান্ত

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এখন চলতি আইপিএল-এ ৭ নম্বরে কেকেআর। ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের কাছে ৯ উইকেটে হেরে চাপে পড়ে গিয়েছেন রিঙ্কু, নীতীশরা। প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে রবিবার সিএসকে-র বিরুদ্ধে জিততেই হবে কেকেআর-কে। এই ম্যাচে হেরে গেলে প্লে-অফে যাওয়ার আর সুযোগ থাকবে না রিঙ্কুদের। সেই কারণে রবিবারের ম্যাচ জিততে মরিয়া কেকেআর

ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কেকেআর-এর ব্যাটারদের মধ্যে ভেঙ্কটেশ আইয়ার ছাড়া আর কেউই ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। ৪২ বলে ৫৭ রান করেন ভেঙ্কটেশ। রিঙ্কু করেন ১৬ রান। রহমানউল্লাহ গুরবাজ করেন ১৮ রান। জেসন রয় করেন ১০ রান। অধিনায়ক নীতীশ করেন ২২ রান। রাসেল করেন ১০ রান। প্রথমে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে ১৪৯ রান করে কেকেআর। ব্যাটাররা কিছুটা লড়াই করলেও, কেকেআর-এর বোলাররা কোনও লড়াই করতে পারেননি। প্রথম ওভারে ২৬ রান দেন নীতীশ। এরপর আর যশস্বী জয়সোয়ালকে থামাতে পারেননি কেকেআর বোলাররা।

আরও পড়ুন-

IPL 2023: প্লে-অফের দৌড়ে টিকে থাকার লড়াই, শনিবার হায়দরাবাদের মুখোমুখি লখনউ

IPL 2023: সামির বলে থার্ডম্যানের উপর দিয়ে ছক্কা, সূর্যকুমারের ব্যাটিংয়ে উচ্ছ্বসিত সচিন

IPL 2023: ব্যাটে-বলে অসাধারণ লড়াই, ওয়াংখেড়েতে ট্র্যাজিক নায়ক রশিদ খান

Read more Articles on
Share this article
click me!