IPL 2023: ফিট হয়ে উঠতে সময় লাগবে, আইপিএল থেকে ছিটকে গেলেন রজত পতিদার

চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যাচ্ছেন একের পর এক ক্রিকেটার। এবার ছিটকে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার। সমস্যায় পড়ে গেল আরসিবি।

Web Desk - ANB | Published : Apr 4, 2023 10:47 AM IST / Updated: Apr 05 2023, 11:51 AM IST

চোটের জন্য এবারের আইপিএল-এর কোনও ম্যাচেই খেলতে পারবেন না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটার রজত পতিদার। তাঁর গোড়ালিতে চোট আছে। এই চোটের জন্যই তিনি আইপিএল শুরু হওয়ার আগে আরসিবি-র প্রস্তুতি শিবিরে যোগ দিতে পারেননি। রিহ্যাবের জন্য জাতীয় ক্রিকেট অ্যাকাডামিতে যান এই ব্যাটার। এবার আইপিএল থেকে ছিটকেই গেলেন তিনি। মঙ্গলবার আরসিবি-র পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া পোস্টে এই খবর জানানো হয়েছে। আরসিবি-র সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লেখা হয়েছে, ‘দুর্ভাগ্যজনকভাবে গোড়ালির চোটের জন্য আইপিএল ২০২৩ থেকে ছিটকে গেল রজত পতিদার। আমরা রজতের দ্রুত আরোগ্য কামনা করছি। আমরা ওকে সবরকমভাবে সাহায্য করব। কোচ ও ম্যানেজমেন্ট এখনই রজতের পরিবর্ত হিসেবে কোনও ক্রিকেটারকে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেয়নি।’

গত মরসুমের মাঝপথে আরসিবি-তে যোগ দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখান রজত। তিনি ৮ ম্যাচ খেলে ৩৩৩ রান করেন। প্লে-অফে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অসাধারণ শতরান করেন এই ব্যাটার। এরপর মধ্যপ্রদেশের হয়ে ঘরোয়া ক্রিকেটেও ভালো পারফরম্যান্স দেখান রজত। এবারের আইপিএল-এও ভালো পারফরম্যান্স দেখানোর জন্য তৈরি হচ্ছিলেন তিনি। কিন্তু চোট পেয়ে ছিটকে যেতে হল এই ব্যাটারকে। ফলে কিছুটা সমস্যা হতে পারে আরসিবি-র। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ৩ নম্বরে ব্যাটিং করতে পাঠানো হয় দীনেশ কার্তিককে। কিন্তু ৩ বল খেলে কোনও রান না করেই আউট হয়ে যান এই উইকেটকিপার-ব্যাটার। গ্লেন ম্যাক্সওয়েল অবশ্য ভালো ব্যাটিং করেন। আরসিবি সূত্রে খবর, আপাতত যদি কোনও ভারতীয় ব্যাটারকে রজতের পরিবর্তে খেলাতে হয়, তাহলে অনুজ রাওয়াত বা সূযশ প্রভুদেশাই সুযোগ পেতে পারেন।

এদিকে, কাঁধের হাড় সরে যাওয়ার পরেও দলের সঙ্গে কলকাতায় এলেন আরসিবি-র পেসার রিসি টপলি। প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান এই ইংরেজ পেসার। তাঁর কাঁধের হাড় সরে যাওয়ার কথা জানা যায়। তবে এখনও আইপিএল থেকে ছিটকে যাননি এই পেসার। যদিও তাঁর চোট কতটা গুরুতর, সে ব্যাপারে এখনও আরসিবি-র পক্ষ থেকে কিছু জানানো হয়নি। বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে আরসিবি-র। সেই ম্যাচে টপলির খেলার সম্ভাবনা নেই বললেই চলে। এখনও দলে যোগ দেননি অস্ট্রেলিয়ার পেসার জশ হ্যাজেলউড। এরপর টপলিও চোট পাওয়ায় দলের পেস বোলিং লাইনআপ নিয়ে ভাবতে হচ্ছে আরসিবি শিবিরকে।

আরও পড়ুন-

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, গাড়ি দুর্ঘটনার পর প্রথমবার মাঠে দেখা যাবে ঋষভ পন্থকে

পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, গাড়ি কিনলেন অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী রিচা

মঙ্গলবার আইপিএল-এ ঘরের মাঠে গুজরাট টাইটানসের মুখোমুখি দিল্লি ক্যাপিটালস

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : 'আমাকে ওরা মেরে ফেলবে, আমাকে বাঁচান' কাঁতর আবেদন বিজেপি কর্মীর
Kanchanjungha Express : কবচ কি ছিল? এক লাইনে কিভাবে দুটি ট্রেন! যা জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব
Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'দুর্গাপুজো পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী থাকুক' ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'