IPL 2023: ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স ক্যামেরন গ্রিনের, তৃতীয় জয় মুম্বইয়ের

আইপিএল-এর শুরুটা ভালো করতে না পারলেও, পরপর ম্যাচ জিতে ঘুরে দাঁড়াল মুম্বই ইন্ডিয়ানস। পয়েন্ট তালিকায় অনেকটাই উপরে উঠে এল রোহিত শর্মার দল।

Web Desk - ANB | Published : Apr 18, 2023 4:33 PM IST / Updated: Apr 19 2023, 12:26 AM IST

অ্যাওয়ে ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে সহজেই ১৪ রানে হারিয়ে এবারের আইপিএল-এ তৃতীয় জয় তুলে নিল মুম্বই ইন্ডিয়ানস। মঙ্গলবার মুম্বইয়ের জয়ের নায়ক অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। প্রথমে ব্যাটিং, তারপর বোলিংয়েও ভালো পারফরম্যান্স দেখালেন গ্রিন। অর্জুন তেন্ডুলকর এই ম্যাচেও ভালো পারফরম্যান্স দেখালেন। চতুর্থ ব্যাটার হিসেবে আইপিএল-এ ৬,০০০ রান পূর্ণ করলেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। ব্যক্তিগত নজিরের দিন দল জয় পাওয়ায় খুশি রোহিত। এই জয় পেয়ে পয়েন্ট তালিকায় ৬ নম্বরে উঠে এলে মুম্বই। ৫ ম্যাচ খেলে ৬ পয়েন্ট রোহিতদের। এবারের আইপিএল-এর শুরুতে পরপর ২ ম্যাচ হেরে গেলেও, তারপর টানা ৩ ম্যাচ জিতে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই।

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক এইডেন মার্করাম। কিন্তু তাঁর এই সিদ্ধান্ত খুব একটা কার্যকর হয়নি। প্রথমে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১৯২ রান করে মুম্বই। সর্বাধিক ৬৪ রান করেন গ্রিন। তাঁর ৪০ বলের ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি। রোহিত করেন ২৮ রান। তাঁর ১৮ বলের ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি। অপর ওপেনার ঈশান কিষাণ করেন ৩৮ রান। তাঁর ৩১ বলের ইনিংসে ছিল ৩টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি। ১৭ বলে ৩৭ রান করেন তিলক ভার্মা। তাঁর ইনিংসে ছিল ২টি বাউন্ডারি ও ৪টি ওভার-বাউন্ডারি। টিম ডেভিড করেন ১৬ রান। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স দেখালেও, হায়দরাবাদের বিরুদ্ধে বড় রান পেলেন না সূর্যকুমার যাদব। এই ব্যাটার করেন ৭ রান। হায়দরাবাদের হয়ে জোড়া উইকেট নেন মার্কো জ্যানসেন। ১ উইকেট করে নেন ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন।

Latest Videos

রান তাড়া করতে নেমে ১৯.৫ ওভারে ১৭৮ রানে অলআউট হয়ে যায় হায়দরাবাদ। সর্বাধিক ৪৮ রান করেন ওপেনার ময়ঙ্ক আগরওয়াল। ৩৬ রান করেন হেইনরিক ক্লাসেন। অধিনায়ক মার্করাম করেন ২২ রান। জ্যানসেন করেন ১৩ রান। ওয়াশিংটন সুন্দর করেন ১০ রান। এদিন রান পাননি ফর্মে থাকা হ্যারি ব্রুক (৯) ও রাহুল ত্রিপাঠি। অভিষেক শর্মাও (১) শুরুতেই প্যাভিলিয়নে ফিরে যান। আবদুল সামাদ করেন ৯ রান। মুম্বইয়ের হয়ে ২ উইকেট করে নেন জেসন বেহরেনডর্ফ, রিলি মেরেডিথ ও পীযূষ চাওলা। আইপিএল-এ প্রথম উইকেট নেন অর্জুন তেন্ডুলকর। ২.৫ ওভার বোলিং করে ১৮ রান দিয়ে ১ উইকেট নেন এই বাঁ হাতি পেসার। তাঁর বলে রোহিতকে ক্যাচ দেন ভুবনেশ্বর। ১ উইকেট নেন গ্রিন।

আরও পড়ুন-

IPL 2023: চতুর্থ ব্যাটার হিসেবে আইপিএল-এ ৬,০০০ রান পূর্ণ রোহিত শর্মার

IPL 2023: সচিন আমার কাছে আবেগ, ওঁর সঙ্গে তুলনা হলে বিব্রত হই, মন্তব্য বিরাটের

Hardik Pandya : ছেলে অগস্ত্যর সঙ্গে মজার খেলায় গুজরাট টাইটানসের অধিনায়ক

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র