IPL 2023: গম্ভীরের সঙ্গে বচসার পরেই অনুষ্কার সঙ্গে দিল্লির মন্দিরে বিরাট

বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে প্রায়ই দেশের বিভিন্ন প্রান্তে মন্দিরে পুজো দিতে দেখা যায়। এবার নিজের শহর দিল্লির একটি মন্দিরে দেখা গেল বিরাটকে।

Web Desk - ANB | Published : May 3, 2023 12:00 PM IST / Updated: May 03 2023, 06:38 PM IST

শনিবার নিজের শহর দিল্লিতে আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচ উপলক্ষে দিল্লিতে পৌঁছে গিয়েছেন আরসিবি-র তারকা ব্যাটার বিরাট কোহলি। দিল্লিতে পৌঁছনোর পরেই স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে গাড়ির ভিতরে বসে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। এরপর এই বিখ্যাত দম্পতিকে একটি মন্দিরে দেখা যায়। বিরাটের পরনে ছিল ধুতি ও চাদর। গলায় ছিল রুদ্রাক্ষের মালা। অনুষ্কার পরনে ছিল গোলাপি রঙের শাড়ি। সোশ্যাল মিডিয়ায় এই দম্পতির পুজো দেওয়ার ছবি ভাইরাল। এর আগেও ঋষিকেশ-সহ দেশের বিভিন্ন জায়গায় পুজো দিতে যান বিরাট-অনুষ্কা। তাঁদের পুজো দেওয়া নিয়ে নানা মিমও দেখা গিয়েছে। তবে নিজেদের ধর্মীয় বিশ্বাস অনুযায়ী ফের পুজো দিতে গেলেন বিরুষ্কা।

লখনউয়ের ভারতরত্ন শ্রী অটলবিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে বচসায় জড়ান বিরাট। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গম্ভীর ছাড়াও নবীন-উল-হকের সঙ্গে বচসায় জড়ান বিরাট। এই ঘটনার পরিপ্রেক্ষিতে কড়া ব্যবস্থা নিয়ছে বিসিসিআই। গম্ভীর ও বিরাটের ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানা করা হয়েছে। নবীনের ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। বিরাট ও গম্ভীরের বচসা নিয়ে নানা মত শোনা যাচ্ছে। প্রাক্তন ক্রিকেটারদের কয়েকজন বিরাটের সমালোচনা করছেন। সোশ্যাল মিডিয়াতেও বিরাট ও গম্ভীরের অনুরাগীদের মধ্যে তর্ক চলছে। তবে বিরাট বুঝিয়ে দিয়েছেন, তাঁর কাছে সেই ঘটনা অতীত। তিনি খেলায় মন দিতে চান। আরসিবি-র হয়ে আরও ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

এর আগে এ বছরের মার্চে বিরাট-অনুষ্কাকে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে দেখা যায়। সেখানে তাঁরা রীতি মেনে মন্ত্রোচ্চারণের মধ্যে দিয়ে পুজো দেন। এরপর উত্তরাখণ্ডের ঋষিকেশে দেখা যায় তাঁদের। সেখানকার একটি আশ্রমে পুজো দেন তাঁরা। এবার নিজের শহরের মন্দিরে পুজো দিলেন বিরাট

ক্রিকেট মাঠে বারবার মেজাজ হারিয়েছেন বিরাট। এর আগে একাধিকবার গম্ভীরের সঙ্গে তাঁর বচসা হয়েছে। ২০১৩ সালে প্রথমবার বিরাট-গম্ভীরের টক্কর হয়। তখন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ছিলেন গম্ভীর এবং আরসিবি-র অধিনায়ক ছিলেন বিরাট। মাঠেই তাঁদের উত্তপ্ত বাক্যবিনিময়, এমনকী ধাক্কাধাক্কিও হয়। এরপর ২০১৬ সালেও কেকেআর-আরসিবি ম্যাচে বিরাটের সঙ্গে গম্ভীরের বাদানুবাদ হয়। এবারের ঘটনার রেশ যাতে বেশিদুর না গড়ায়, সেটা নিশ্চিত করতে চাইছে সবপক্ষ।

আরও পড়ুন-

IPL 2023: মাঠে বিরাট-গম্ভীর বচসা, মিমের লড়াইয়ে সামিল কলকাতা পুলিশও

IPL 2023: এক দশক আগেই শুধু নয়, তারপরেও মাঠে বচসায় জড়িয়েছেন বিরাট-গম্ভীর

Nicholas Pooran: ডাল মাখানি, পনির বাটার মশলা, বাটার চিকেনে মজে নিকোলাস পুরাণ

Read more Articles on
Share this article
click me!