Rishabh Pant: রাস্তায় শিশুদের সঙ্গে গুলি খেললেন ঋষভ পন্থ, ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেট দলের তারকা ঋষভ পন্থ। কিন্তু তাঁর বয়স খুব বেশি নয়। ফলে এখনও তাঁর মধ্যে সারল্য রয়ে গিয়েছে। একটি ভাইরাল ভিডিওতে সেটা বোঝা যাচ্ছে।

Soumya Gangully | Published : Mar 3, 2024 7:44 PM IST

রাস্তায় শিশুদের সঙ্গে গুলি খেলতে দেখা গেল ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। এখন সাধারণত নিম্নবিত্ত পরিবারের সন্তানদেরই রাস্তায় গুলি খেলতে দেখা যায়। মধ্যবিত্ত, উচ্চ মধ্যবিত্ত বা ধনী পরিবারের সন্তানরা রাস্তায় এভাবে গুলি খেলে না। কিন্তু সেসবের তোয়াক্কা না করে শিশুদের আনন্দ দেওয়ার জন্যই তাদের সঙ্গে খেলা শুরু করেন ঋষভ। তিনি যে শিশুদের সঙ্গে খেলছিলেন, তাদের পোশাক ও চেহারা দেখে মনে হচ্ছে তারা নিম্নবিত্ত পরিবারের সন্তান। তাদের সঙ্গেই খেললেন ঋষভ। তিনি গুলি খেলাতেও দক্ষতার পরিচয় দিলেন। আঙুলের সাহায্যে একটার পর একটা গুলি নিখুঁত নিশানায় পাঠিয়ে দেন ঋষভ। তিনি নিজে যতটা আনন্দ পেলেন, তার চেয়ে বেশি আনন্দ পেল শিশুরা।

ঋষভের মধ্যে অহঙ্কারের ছিটেফোঁটাও নেই

তরুণ বয়স থেকেই জাতীয় দলের হয়ে খেলেছেন ঋষভ। তিনি আন্তর্জাতিক ক্রিকেটে অনেক সাফল্য পেয়েছেন। অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে ভারতীয় দলকে জেতান এই উইকেটকিপার-ব্যাটার। কিন্তু সাফল্য তাঁর মাথা ঘুরিয়ে দিতে পারেনি। তাঁর মধ্যে বিন্দুমাত্র অহঙ্কার নেই। এই কারণে সহজেই রাস্তায় শিশুদের সঙ্গে মিশে যেতে পারেন এই তারকা ক্রিকেটার।

 

 

আইপিএল প্রোমোতে ঋষভ

আইপিএল-এর সম্প্রচারকারী টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টসে প্রোমোশনাল ভিডিও প্রকাশ করা হয়েছে। এই ভিডিওতে দিল্লির অধিনায়ক ঋষভ, মুম্বই ইন্ডিয়ানসের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া, লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুল ও কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে দেখা যাচ্ছে। পাঞ্জাবি যুবক হিসেবে দেখা যাচ্ছে ঋষভকে। বাঙালিবাবু সেজেছেন শ্রেয়াস। এই প্রোমোশনাল ভিডিও দেখে আইপিএল নিয়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা বেড়ে গিয়েছে। আইপিএল-এর ১৭-তম মরসুমও সফল হবে বলেই আশা ক্রিকেটপ্রেমীদের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Robin Minz: গুজরাট টাইটানসের তরুণ তারকা রবিন মিনজের বাইক দুর্ঘটনা, রাখা হয়েছে পর্যবেক্ষণে

IPL 2024: প্রকাশ্যে আইপিএল-এর প্রোমো, আকর্ষণ বাড়িয়ে দিলেন হার্দিক-ঋষভ-শ্রেয়াস-রাহুল

MS Dhoni: এবারই কি ধোনির শেষ আইপিএল? কী জানালেন বন্ধু পরমজিৎ সিং?

Read more Articles on
Share this article
click me!