Robin Minz: গুজরাট টাইটানসের তরুণ তারকা রবিন মিনজের বাইক দুর্ঘটনা, রাখা হয়েছে পর্যবেক্ষণে

এবারই প্রথম আইপিএল-এর কোনও দলে সুযোগ পেয়েছেন ঝাড়খণ্ডের তরুণ ক্রিকেটার রবিন মিনজ। কিন্তু আইপিএল শুরু হওয়ার ঠিক আগে দুর্ঘটনার কবলে পড়লেন এই ক্রিকেটার।

Soumya Gangully | Published : Mar 3, 2024 6:42 PM IST / Updated: Mar 04 2024, 01:00 AM IST

প্রথম আদিবাসী ক্রিকেটার হিসেবে আইপিএল-এর কোনও দলে সুযোগ পেয়েছেন। এবারই প্রথম আইপিএল-এ খেলবেন রবিন মিনজ। ঝাড়খণ্ডের এই তরুণ উইকেটকিপার-ব্যাটারকে ৩.৬০ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে গুজরাট টাইটানস। এবারের আইপিএল শুরু হতে আর ৩ সপ্তাহও বাকি নেই। কিন্তু এই সময় বাইক দুর্ঘটনার কবলে পড়লেন রবিন। শনিবার তাঁর বাইক দুর্ঘটনা ঘটেছে। কাওয়াসাকি সুপারবাইক চালাচ্ছিলেন রবিন। তাঁর বাইকের সঙ্গে অন্য একটি বাইকের ধাক্কা লাগে। এরপরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন রবিন। তাঁর ডান হাঁটুতে চোট লেগেছে। সুপারবাইকটিও বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ক্রিকেটারের বাবা ফ্রান্সিস মিনজ জানিয়েছেন, ‘রবিনের বাইকের সঙ্গে অন্য একটি বাইকের ধাক্কা লাগার পর ও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এখন ওর অবস্থা গুরুতর কিছু নয়। ওকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

ধোনির কোচের ছাত্র রবিন

ঝাড়খণ্ডের গুমলা জেলার শিমাল গ্রামের বাসিন্দা রবিন। তাঁর বাবা অবসরপ্রাপ্ত সেনাকর্মী। তিনি এখন রাঁচি বিমানবন্দরে নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত। মহেন্দ্র সিং ধোনির কোচ চঞ্চল ভট্টাচার্যর কাছে ক্রিকেট খেলা শিখেছেন রবিন। এছাড়া ২১ বছর বয়সি এই উইকেটকিপার-ব্যাটার রাঁচির সনেট ক্রিকেট ক্লাবে আসিফ হক, এস পি গৌতমের কাছেও ক্রিকেট প্রশিক্ষণ নিয়েছেন রবিন। তিনি প্রতিভাবান ক্রিকেটার। গুজরাট টাইটানসের হয়ে খেলার সুযোগ পেলে রবিন ভালো পারফরম্যান্স দেখাবেন বলেই আশা ক্রিকেট মহলের।

আইপিএল-এর আগে ফিট হয়ে উঠবেন রবিন?

সম্প্রতি ঝাড়খণ্ডের হয়ে অনূর্ধ্ব-২৩ কর্নেল সি কে নাইডু ট্রফির কোয়ার্টার ফাইনালে কর্ণাটকের বিরুদ্ধে ১৩৭ রানের অসাধারণ ইনিংস খেলেন রবিন। ফলে ভালো ফর্মে আছেন এই তরুণ ক্রিকেটার। কিন্তু বাইক দুর্ঘটনার কবলে পড়ায় রবিনের পক্ষে আইপিএল-এর আগে গুজরাট টাইটানসের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়া সম্ভব হবে  কি না সেটা স্পষ্ট নয়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: প্রকাশ্যে আইপিএল-এর প্রোমো, আকর্ষণ বাড়িয়ে দিলেন হার্দিক-ঋষভ-শ্রেয়াস-রাহুল

IPL 2024: ডেল স্টেইনের পরিবর্তে সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ জেমস ফ্র্যাঙ্কলিন

MS Dhoni: এবারই কি ধোনির শেষ আইপিএল? কী জানালেন বন্ধু পরমজিৎ সিং?

Read more Articles on
Share this article
click me!