Poila Baisakh 2023: সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার, নববর্ষের শুভেচ্ছা কেকেআর তারকাদের

কলকাতা নাইট রাইডার্সে স্থানীয় ক্রিকেটার কেউ না থাকলেও, বাঙালি ক্রিকেটপ্রেমীদের মন জয় করার কসুর করছেন না নাইটরা। পয়লা বৈশাখে দলের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হল।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 9:23 AM IST / Updated: Apr 15 2023, 04:29 PM IST

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে পয়লা বৈশাখে নববর্ষের শুভেচ্ছা জানালেন অধিনায়ক নীতীশ রানা, বর্তমানে দলের সবচেয়ে প্রভাবশালী ব্যাটার রিঙ্কু সিং ও মিডল অর্ডার ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার। কেকেআর-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে নীতীশ বলেছেন, 'শুভ নববর্ষ।' রিঙ্কু বলেছেন, 'শুভ নববর্ষ।' ভেঙ্কটেশ বলেছেন, 'শুভ নববর্ষ সবাইকে।' এই ভিডিও দেখে কেকেআর সমর্থকরা খুশি। শুক্রবার ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের কাছে কেকেআর হেরে গেলেও, নীতীশ-রিঙ্কুদের লড়াই ও সৌজন্য সমর্থকদের মুগ্ধ করেছে। কেকেআর সমর্থকরা দলের উপর ভরসা রাখছেন। তাঁদের আশা, রবিবার মুম্বই ইন্ডিয়ানসকে হারিয়ে ঘুরে দাঁড়াবেন নীতীশরা।

 

 

চলতি আইপিএল-এ ৪ ম্যাচ খেলে ২টিতে জয় পেয়েছে এবং ২টি ম্যাচ হেরে গিয়েছে কেকেআর। রবিবার পঞ্চম ম্যাচে রোহিত শর্মার দলের বিরুদ্ধে লড়াই। ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ানসকে হারানো সহজ হবে না। তবে রিঙ্কু যেভাবে লড়াই করছেন, তাতে অনেকটা ভরসা পাচ্ছে দল। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২২৯ রানের টার্গেট তাড়া করতে নেমে যেভাবে লড়াই করেছেন রিঙ্কু ও নীতীশ, তাতে দলের আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে। মুম্বইয়ের বিরুদ্ধে কেকেআর দলে একাধিক বদল হতে পারে। ওপেনার রহমানউল্লাহ গুরবাজের পরিবর্তে খেলার সুযোগ পেতে পারেন জেসন রয়। শুক্রবার বোলিং করার সময় চোট পান আন্দ্রে রাসেল। তাঁকে মাঠ ছাড়তে হয়। পরে অবশ্য ব্যাটিং করতে নেমেছিলেন রাসেল। তবে রবিবার তাঁর খেলার বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। ফলে টপ অর্ডারের সমস্যা মেটানোর জন্য রয়ের সঙ্গে লিটন দাসকেও খেলানো হতে পারে। লকি ফার্গুসন শুক্রবার একেবারেই ভালো বোলিং করতে পারেননি। তাঁর পরিবর্তে দলে ফিরতে পারেন টিম সাউদি।

শুক্রবার হারের পর দলের বোলিং বিভাগের সমালোচনা করেন কেকেআর অধিনায়ক। তিনি বলেন, 'আমরা যেভাবে বোলিং করব বলে পরিকল্পনা ছিল, সেই অনুযায়ী বোলিং করতে পারিনি। এই উইকেটে বিপক্ষ দলকে ২০০ রানের মধ্যে আটকে রাখা উচিত ছিল। এই উইকেটে ওদের ২৩০ রান করতে দেওয়া উচিত হয়নি। আমাদের আরও ভালো বোলিং করতে হবে।' নীতীশের বক্তব্যেই পরিষ্কার, তিনি দলের বোলিং বিভাগের পারফরম্যান্সে খুশি নন। ফলে রবিবার কেকেআর-এর বোলিং বিভাগে একাধিক বদল হতে পারে। পেসারদের পাশাপাশি স্পিনারদের কাছ থেকেও আরও ভালো পারফরম্যান্সের আশায় কেকেআর শিবির।

আরও পড়ুন-

রঞ্জি ট্রফি ফাইনালে চুনী গোস্বামী আউট ছিলেন না, মোহনবাগানের অনুষ্ঠানে স্বীকার গাভাসকরের

IPL 2023: ব্যাটিংয়ের মাধ্যমে সমালোচকদের মোক্ষম জবাব, খুশি হ্যারি ব্রুক

IPL 2023: শনিবার সামনে পাঞ্জাব কিংস, ফের বিস্ফোরক ইনিংস খেলতে তৈরি নিকোলাস পুরাণ

Read more Articles on
Share this article
click me!