IPL 2024: রবীন্দ্র জাডেজা-তুষার দেশপাণ্ডের দাপটে কলকাতা নাইট রাইডার্স ১৩৭/৯

আইপিএল-এর শুরু থেকেই কলকাতা নাইট রাইডার্সের বড় গাঁট মুম্বই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংস। এবারও সিএসকে-র বিরুদ্ধে চাপে কেকেআর।

Soumya Gangully | Published : Apr 8, 2024 3:08 PM IST / Updated: Apr 08 2024, 09:42 PM IST

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১৩৭ রান করল কলকাতা নাইট রাইডার্স। চিপকে কেকেআর-এর ব্যাটিং লাইনআপ ছন্দ হারিয়ে ফেলল। সুনীল নারিন, অঙ্গকৃশ রঘুবংশী, রমনদীপ সিংরা শুরুটা ভালো করলেও, বড় ইনিংস খেলতে পারলেন না। অধিনায়ক শ্রেয়াস আইয়ার কিছুটা লড়াই করলেন। মিডল অর্ডার ভালো পারফরম্যান্স দেখাতে না পারা সত্ত্বেও কেন আন্দ্রে রাসেলকে ৮ নম্বরে ব্যাটিং করতে পাঠানো হল সেটা স্পষ্ট নয়। এই ক্যারিবিয়ান তারকা বেশিক্ষণ ব্যাটিংয়ের সুযোগ পেলে হয়তো দলকে ভালো জায়গায় পৌঁছে দিতে পারতেন। সিএসকে-র হয়ে দুর্দান্ত বোলিং করলেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। ৪ ওভার বোলিং করে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন এই বাঁ হাতি স্পিনার। তুষার দেশপাণ্ডেও অসাধারণ বোলিং করলেন। ৪ ওভার বোলিং করে ৩৩ রান দিয়ে ৩ উইকেট নেন এই পেসার।

কেকেআর-এর ব্যাটিং ব্যর্থতা

এই ম্যাচের প্রথম বলেই ফিলিপ সল্টের (০) উইকেট হারায় কেকেআর। অপর ওপেনার নারিন ২০ বলে ২৭ রান করেন। ১৮ বলে ২৪ রান করেন অঙ্গকৃশ। ৩২ বলে ৩৪ রান করেন শ্রেয়াস। ৮ বলে ৩ রান করে আউট হয়ে যান ভেঙ্কটেশ আইয়ার। ১২ বলে ১৩ রান করেন রমনদীপ। ১৪ বলে ৯ রান করেন রিঙ্কু সিং। ১০ বলে ১০ রান করেন রাসেল। ৩ বলে ৩ রান করে অপরাজিত থাকেন অনুকূল রায়। ৩ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান মিচেল স্টার্ক। ১ রান করে অপরাজিত থাকেন বৈভব অরোরা।

সিএসকে-র নিয়ন্ত্রিত বোলিং

সিএসকে-র বোলারদের মধ্যে জাডেজা ও তুষারের পাশাপাশি ভালো বোলিং করলেন মুস্তাফিজুর রহমান ও মাহিশ থিকসানা। ৪ ওভার বোলিং করে ২২ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজুর। ৪ ওভারে ২৮ রান দিয়ে ১ উইকেট নেন থিকসানা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: গুজরাট টাইটানসের বিরুদ্ধে সহজ জয়, ভালো জায়গায় লখনউ সুপার জায়ান্টস

Jasprit Bumrah: দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে আইপিএল-এ ১৫০ উইকেট, নতুন নজির জসপ্রীত বুমরার

IPL 2024: রোমারিও শেফার্ডের বিস্ফোরক ব্যাটিং, প্রথম জয় মুম্বই ইন্ডিয়ানসের

Read more Articles on
Share this article
click me!