IPL 2024 Final KKR Vs SRH: চেন্নাইয়ের আবহাওয়া কেমন? আইপিএল ফাইনালে ঘূর্ণিঝড়ের প্রভাব পড়ছে?

রবিবার চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচ ঘিরে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে।

Soumya Gangully | Published : May 26, 2024 10:52 AM IST / Updated: May 26 2024, 05:20 PM IST

ঘূর্ণিঝড় রেমাল স্থলভাগে আছড়ে পড়ার আগেই রবিবার সকাল থেকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বৃষ্টি ও ঝোড়ো বাতাস দেখা যাচ্ছে। তবে চেন্নাইয়ে ঘূর্ণিঝড়ের প্রভাব পড়ার পূর্বাভাস নেই। রবিবার সন্ধেবেলা চিপকে কলকাতা নাইট রাইডার্স-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ চলাকালীন বৃষ্টি হওয়ার আশঙ্কা প্রায় নেই। আবহাওয়ার পূর্বাভাসে সামান্য বৃষ্টি ও বজ্রবিদ্যুতের আশঙ্কার কথা জানানো হয়েছে। তবে যত সময় গড়াচ্ছে ততই বৃষ্টির আশঙ্কা কমছে। যৎসামান্য বৃষ্টি হলেও ম্যাচে তার প্রভাব পড়বে না বলেই আশা করা হচ্ছে। চেন্নাইয়ে এদিন দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াস এবং সূর্যাস্তের পর সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের গতিবেগ থাকতে পারে প্রতি ঘণ্টায় ১৫ থেকে ৩০ কিলোমিটারের মধ্যে। বাতাসে আপেক্ষিক আর্দ্রতা থাকতে পারে ৬৭ শতাংশ। ফলে নির্বিঘ্নেই ম্যাচ হবে বলে আশা করা হচ্ছে।

চিপকের পিচ কেমন থাকছে?

শুক্রবার আইপিএল কোয়ালিফায়ার ২-তে যে পিচে খেলা হয়েছিল, রবিবার আইপিএল ফাইনালে সেই পিচ ব্যবহার করা হচ্ছে না। চিপকে চতুর্থ পিচে আইপিএল ফাইনাল হবে। কোয়ালিফায়ার ২-এর পিচ কালো মাটি দিয়ে তৈরি করা হয়েছিল। সেই পিচে ব্যাটে ঠিকমতো বল আসছিল না। ফলে ব্যাটারদের সমস্যা হচ্ছিল। পিচ থেকে সাহায্য পান স্পিনাররা। তবে রবিবার যে পিচে ম্যাচ হতে চলেছে, সেই পিচ লাল মাটি দিয়ে তৈরি করা হয়েছে। ফলে সাহায্য পেতে পারেন ব্যাটাররা। বড় স্কোর দেখা যেতে পারে।

আইপিএল ফাইনালের জন্য রিজার্ভ ডে

ঝড়-বৃষ্টির আশঙ্কার কথা মাথায় রেখে আইপিএল ফাইনালের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। ফলে রবিবার কোনও কারণে ম্যাচ ভেস্তে গেলে সোমবার হবে ম্যাচ। তবে সবারই আশা, রবিবার সন্ধেবেলা নির্বিঘ্নেই হবে আইপিএল ফাইনাল

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL Final 2024 KKR Vs SRH: ঘূর্ণিঝড়ের আতঙ্ক, লক্ষাধিক টাকা দিয়ে টিকিট কেটেও চেন্নাই যাওয়া হল না হাওড়ার কেকেআর সমর্থকদের

IPL 2024 Final KKR Vs SRH: মোবাইল ফোনে কীভাবে বিনামূল্যে দেখা যাবে আইপিএল ফাইনাল?

IPL Final 2024 KKR vs SRH: ঘূর্ণিঝড়ের প্রভাবে আইপিএল ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে?

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'
BJP News : 'আমাকে ওরা মেরে ফেলবে, আমাকে বাঁচান' কাঁতর আবেদন বিজেপি কর্মীর
TMC News : সন্দেশখালি আন্দোলনের সেই নেত্রী সিরিয়া পারভিনকে হেনস্থা! কাঠগড়ায় পুরনো দল BJP, দেখুন
Suvendu Adhikari : 'আমি যা ধরি শেষ করেই ছাড়ি, ভেবেছিল পালিয়ে যাব' শুভেন্দুর কড়া হুঁশিয়ারি!