IPL Final 2024 KKR Vs SRH: ঘূর্ণিঝড়ের আতঙ্ক, লক্ষাধিক টাকা দিয়ে টিকিট কেটেও চেন্নাই যাওয়া হল না হাওড়ার কেকেআর সমর্থকদের

রবিবার চিপকে আইপিএল ফাইনাল। এক দশক পর চ্যাম্পিয়ন হওয়ার সামনে কলকাতা নাইট রাইডার্স। সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। প্রিয় দল তৃতীয়বার আইপিএল জিতবে বলে আশায় সমর্থকরা।

Soumya Gangully | Published : May 26, 2024 9:57 AM IST / Updated: May 26 2024, 04:19 PM IST

রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনাল চলাকালীন বৃষ্টির পূর্বাভাস নেই। কিন্তু কলকাতা-সহ পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় রেমালের প্রভাব দেখা যাচ্ছে। রবিবার বেলা ১২টায় বন্ধ হয়ে গিয়েছে কলকাতা বিমানবন্দর। সোমবার সকাল ৯টার আগে কলকাতা থেকে কোনও উড়ান পরিষেবা পাওয়া যাবে না। ঘূর্ণিঝড়ের ফলে পশ্চিমবঙ্গের উপকূলে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা তৈরি হয়েছে। এই জটিলতার জেরেই চেন্নাইয়ে আইপিএল ফাইনাল দেখতে যাওয়া হল না হাওড়ার চার কলকাতা নাইট রাইডার্স সমর্থকের। তাঁরা চিপকে কেকেআর-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের টিকিট কেটেছিলেন। প্রতিটি টিকিটের জন্য দিতে হয়েছিল ৩০,০০০ টাকা করে। কিন্তু পরিবারের তীব্র আপত্তিতে চেন্নাইয়ে যাওয়াই হল না। প্রচণ্ড ক্ষোভ ও হতাশায় পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলাই বন্ধ করে দিয়েছেন এই কেকেআর সমর্থকরা।

আইপিএল ফাইনাল ঘিরে পরিবারে অশান্তি

হাওড়ার যে কেকেআর সমর্থকরা চেন্নাইয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তাঁদেরই একজন শুভাশিস সরকার। পেশায় ব্যবসায়ী এই যুবক আইপিএল-এর প্রথম মরসুম থেকেই নিয়মিত স্টেডিয়ামে গিয়ে ম্যাচ দেখেন। এক দশক পর প্রিয় দলের সামনে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ। এই কারণে চিপকে ম্যাচ দেখতে যেতে চেয়েছিলেন শুভাশিস। কিন্তু পরিবারের আপত্তিতে যেতে না পারায় তিনি চরম ক্ষুব্ধ। শুভাশিসের স্ত্রী মৌমিতা সরকার জানালেন, 'চেন্নাইয়ে ওর পরিচিত একজনের মাধ্যমে টিকিট কেটেছিল। কিন্তু বাবার আপত্তিতে যেতে পারল না। সকাল থেকেই মুখ ভার করে ঘুরছে। কারও সঙ্গে কথা বলছে না।'

কেকেআর চ্যাম্পিয়ন হলে কাটতে পারে মন খারাপ

যাঁরা নিয়মিত স্টেডিয়ামে গিয়ে ম্যাচ দেখেন, তাঁরা গুরুত্বপূর্ণ ম্যাচ দেখতে যেতে না পারলে মন খারাপ হয়ই। হাওড়ার কেকেআর সমর্থকদের ক্ষেত্রেও একই ব্যাপার। প্রিয় দল চ্যাম্পিয়ন হলে তাঁরা খুশি হবেন ঠিকই, তবে একইসঙ্গে স্টেডিয়ামে গিয়ে ম্যাচ দেখতে না পারার আফশোসও থাকবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL Final 2024: "এগিয়ে থেকে শুরু করবে কেকেআর", একান্ত সাক্ষাৎকারে সম্বরণ ব্যানার্জি

"আমাদের একমাত্র লক্ষ্য জয়", আইপিএল ফাইনালে নামার আগে আত্মবিশ্বাসী গম্ভীর

IPL 2024 Final KKR Vs SRH: এবারের আইপিএল চ্যাম্পিয়ন হলে কত টাকা পাবে কেকেআর?

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'নিশীথকে হারাতে EVM বদল করেছে জেলাশাসক' গুরুতর অভিযোগ শুভেন্দুর
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
আজ কোচবিহারে! কর্মীদের মনোবল চাঙ্গা করতে উত্তর থেকে দক্ষিণে ছুটছেন শুভেন্দু | Suvendu Adhikari
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর