Rohit Sharma: মুম্বই ইন্ডিয়ানসের টিম বাসে চালকের আসনে রোহিত, ইঙ্গিতবাহী?

টানা ৩ ম্যাচে হারের পর জোড়া জয়ে উজ্জীবিত হয়ে উঠেছে মুম্বই ইন্ডিয়ানস। রবিবার চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হওয়ার আগে ফুরফুরে মেজাজে দল।

Soumya Gangully | Published : Apr 14, 2024 3:08 AM IST / Updated: Apr 14 2024, 05:16 PM IST

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক পদে ফেরানো, দলবদলের জল্পনার মধ্যেই ভিন্ন মেজাজে দেখা গেল রোহিত শর্মাকে। টিম বাসে চালকের আসনে বসে পড়লেন এই তারকা। সতীর্থরা যেমন তাঁকে এই ভূমিকায় দেখে মজা করলেন, তেমনই অনুরাগীরাও উচ্ছ্বসিত হয়ে উঠলেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানসের অঁনুশীলন দেখতে ভিড় জমিয়েছিলেন বহু ক্রিকেটপ্রেমী। তাঁরা রোহিতের চালকের আসনে বসার দৃশ্য মোবাইল ফোনের ক্যামেরাবন্দি করলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। অনেকেই রোহিতের চালকের আসনে বসার মধ্যে অন্য ইঙ্গিত খুঁজে পাচ্ছেন। কয়েকদিন আগেই নিজের গাড়িতে রোহিতকে নিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছন মুম্বই ইন্ডিয়ানসের কর্ণধার আকাশ আম্বানি। তিনি এই তারকা ক্রিকেটারের মানভঞ্জন করে তাঁকে দলে ধরে রাখার চেষ্টা শুরু করেছেন বলে জল্পনা চলছে। হার্দিক পান্ডিয়ার পরিবর্তে রোহিতকে ফের মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক করা হতে পারে বলেও জল্পনা চলছে।

টানা তৃতীয় জয়ের লক্ষ্যে মুম্বই

চলতি আইপিএল-এ হার্দিকের নেতৃত্বে প্রথম ৩ ম্যাচে হেরে প্রবল চাপে পড়ে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ানস। ওয়াংখেড়ে স্টেডিয়ামেই সমর্থকদের ব্যঙ্গের মুখে পড়তে হয় হার্দিককে। তবে এখন পরিস্থিতি বদলে গিয়েছে। রোহিত ভালো ব্যাটিং করছেন। সূর্যকুমার যাদব ফিট হয়ে দলে ফিরে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন। দলের সেরা পেসার জসপ্রীত বুমরাও দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। হার্দিকও লড়াই করছেন। ফলে এখন মুম্বই ইন্ডিয়ানস শিবিরকে একদম অন্যরকম দেখাচ্ছে। ক্রিকেটারদের শরীরি ভাষা বদলে গিয়েছে। সবাই অনেক বেশি চনমনে হয়ে উঠেছেন।

 

 

আইপিএল-এর এল ক্লাসিকো

মুম্বই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের ম্যাচকে আইপিএল-এর এল ক্লাসিকো বলা হয়। আইপিএল-এর সফলতম ২ দলের ম্যাচ সবসময়ই উত্তেজক। তবে এবার রোহিত ও মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক হিসেবে খেলছেন না। যদিও তাঁদের দিকেই ক্রিকেটপ্রেমীদের নজর থাকবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: আগামী মরসুমের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসে যোগ দিচ্ছেন রোহিত শর্মা?

Rohit Sharma: নিজে গাড়ি চালিয়ে রোহিত শর্মাকে নিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আকাশ আম্বানি, ভাইরাল ভিডিও

 

Read more Articles on
Share this article
click me!