Hardik Pandya: মুম্বই ইন্ডিয়ানসের ড্রেসিংরুমে মন্দির স্থাপন হার্দিক পান্ডিয়ার

গুজরাট টাইটানস ছেড়ে পুরনো দল মুম্বই ইন্ডিয়ানসে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। তিনিই রোহিত শর্মার পরিবর্তে দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন।

Soumya Gangully | Published : Mar 11, 2024 3:01 PM IST / Updated: Mar 13 2024, 04:51 PM IST

এবারের আইপিএল-এ সাফল্য পাওয়ার জন্য শুধু ব্যাট-বলের লড়াই নয়, আধ্যাত্মিক শক্তির উপরেও নির্ভর করতে চাইছেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তিনি আইপিএল-এর জন্য দলের প্রস্তুতি শিবিরে যোগ দিয়েই ড্রেসিংরুমে মন্দির স্থাপন করলেন। তাঁর সঙ্গে ছিলেন প্রধান কোচ মার্ক বাউচার। তিনিও হার্দিকের সঙ্গে পূজা-অর্চনায় যোগ দেন। নারকেল ফাটানো হয়। হিন্দু সংস্কৃতি অনুযায়ী, যে কোনও শুভ কাজ শুরু করার আগে নারকেল ফাটানো হয়। সেটাই করেন হার্দিকরা। সোমবারই আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক। তাঁকে স্বাগত জানান সতীর্থ, কোচিং স্টাফরা। মুম্বই ইন্ডিয়ানসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করা হয়েছে।

অধিনায়ক হিসেবে সাফল্যের লক্ষ্যে হার্দিক

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসেবে ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন করেন রোহিত শর্মা। এবারের আইপিএল-এর ট্রেডের মাধ্যমে গুজরাট টাইটানস থেকে পুরনো দলে ফিরেছেন হার্দিক। ২০২২ সালের আইপিএল-এর নিলামের আগে হার্দিককে ধরে রাখেনি মুম্বই ইন্ডিয়ানস। সেবার নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসে যোগ দেন হার্দিক। এই ফ্র্যাঞ্চাইজিকে প্রথম মরসুমেই চ্যাম্পিয়ন করেন হার্দিক। ২০২৩ সালের আইপিএল-এ রানার্স হয় গুজরাট টাইটানস। এবার অধিনায়ক হিসেবে মুম্বই ইন্ডিয়ানসকেও চ্যাম্পিয়ন করার লক্ষ্যে হার্দিক।

 

 

চোট সারিয়ে আইপিএল-এ ফিরছেন হার্দিক

গুজরাট টাইটানসের অধিনায়ক হিসেবে দুর্দান্ত সাফল্য পেয়েছেন হার্দিক। এবার তিনি পুরনো দলের হয়েও ভালো পারফরম্যান্স দেখাবেন বলে আশা করা হচ্ছে। ২০২৩ সালের ১৯ অক্টোবরের পর থেকেই মাঠের বাইরে এই অলরাউন্ডার। পুণেতে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বোলিং করার সময় গোড়ালিতে চোট পান হার্দিক। এই চোটের জন্যই এতদিন তাঁকে মাঠের বাইরে থাকতে হয়েছে। সম্প্রতি ডি ওয়াই পাতিল টি-২০ টুর্নামেন্টে খেলে আইপিএল-এর প্রস্তুতি সেরে নিয়েছেন হার্দিক। তিনি ফিট হয়ে উঠেছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকবেন ঋষভ পন্থ? কী জানালেন জয় শাহ?

Mohammed Shami: আইপিএল, টি-২০ বিশ্বকাপেও খেলতে পারবেন না শামি, জানিয়ে দিলেন জয় শাহ

Virat Kohli: আইপিএল-এ ১৬ বছর পূর্ণ, বিরাট কোহলিকে শ্রদ্ধা আরসিবি-র

Read more Articles on
Share this article
click me!